রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মিছিল

সময় বাংলা, ঢাকা: দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপিসহ দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ শুক্রবার সকাল ৮টায় রাজধানীর কল্যাণপুরে তারা এ বিক্ষোভ মিছিল করেন। এতে অংশ নেন কেন্দ্রীয় কমিটি সহ বিভিন্ন ওয়ার্ড শাখা বিএনপি ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী।

মিছিলে নেতৃত্বে দেওয়া বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ সময় বলেন, এই কর্মসূচি কোনো পূর্বঘোষিত কর্মসূচি নয়। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে কারাবন্দি করে রাখা হয়েছে। আমরা প্রতিবাদের মধ্যে আছি। তাই দলের যে কেউ যে কোনো সময় এবং যে কোনো জায়গায় এই প্রতিবাদ কর্মসূচী করতে পারে। খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত এমন কর্মসূচী অব্যাহত থাকবে বলেও জানান বিএনপির এই জ্যেষ্ঠ নেতা।

মিছিলে ঢাকা মহানগর পশ্চিম বিএনপি, যুবদল, ছাত্রদল ও বিভিন্ন অঙ্গসংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সকাল পৌনে ৮টা থেকে মাত্র ১৫ মিনিটের ওই মিছিলটি কল্যাণপুর বাসস্ট্যান্ড থেকে শুরু করে শ্যামলীতে গিয়ে শেষ হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর