লক্ষ্মীপুরের রামগঞ্জে সাংবাদিকের উপর হামলা, আদালতে মামলা

দেলোয়ার মৃধ্যা: লক্ষ্মীপুরের রামগঞ্জে সাংবাদিকের উপর হামলার ঘটনায় রোববার (৩১ ডিসেম্বর) লক্ষ্মীপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। হামলার নেতৃত্বদানকারী রহমত উল্যাহকে প্রধান আসামী করে দায়ের করা মামলার বাদি হয়েছেন হামলায় স্বীকার সাংবাদিক শাহে ইমরান।

সূত্রে জানা যায়, রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার অপরাধে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রহমত উল্যাহর নেতৃত্বে একটি গ্রুপ শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে দৈনিক আমার সময় প্রতিনিধি এবং বিএমএসএফ সদস্য সাংবাদিক শাহে ইমরানের উপর অতর্কিত হামলা চালায়। পরে স্বজনেরা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সরকারি হাসপাতালে ভর্তি করে। রোববার (৩১ ডিসেম্বর) আহত সাংবাদিক শাহে ইমরান বাদি হয়ে লক্ষীপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে। এদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রিয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট, সাধারণ সম্পাদক আহম্মেদ আবু জাফর,রামগঞ্জ উপজেলা কমিটির উপদেষ্টা আবু ছায়েদ মোহন, আহবায়ক বেলায়েত হোসেন বাচ্চু, রামগঞ্জ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, সদস্য মোঃ নজরুল ইসলাম সাংবাদিক শাহে ইমরানের উপর হামলার তীব্র ক্ষোভ প্রকাশ এবং হামলাকারীকে গ্রেফতারের দাবী জানান।

উলে­খ্যঃ রামগঞ্জে ছাত্রলীগ অছাত্র ও বিবাহিদের দখলে শীর্ষক সংবাদ ২৬ ডিসেম্বর দৈনিক আমার সময়’সহ কয়েকটি পত্রিকাতে প্রকাশিত হয়। এতে ক্ষীপ্ত হয়ে বিবাহিত ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রহমত উল্যাহ হামলা চালায়।

সময় বাংলা/এএইচ

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর