লক্ষ্মীপুরের রায়পুরে বাংলাদেশ হেল্থ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কর্মচারীদের কর্মবিরতি

দেলোয়ার মৃধ্যা: বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের স্বাস্থ্য বিভাগে সফলতা অর্জনের মূল কারিগর ‘স্বাস্থ্য সহকারি মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা বাস্থবায়ন চাই। ‘টেকনিক্যাল কাজ করি, টেকনিক্যাল বেতন স্কেল চাই’- এ স্লোগানে টেকনিক্যাল স্কেল, পদমর্যাদা’সহ ৪ দফা দাবিতে লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর সামনে সোমবার (০১ জানুয়ারি) সকাল থেকে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কেন্দ্রিয় কমিটি কর্তৃক ঘোষিত কর্মবিরতি চলছে।

এ সময় রায়পুর উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৩৬ জন স্বাস্থ্য সহকারি সকাল থেকে কর্মবিরতি পালন করছেন এবং সরকারি হাসপাতালের সামনে অবস্থান করছেন। তাদের দাবিগুলো হলো হচ্ছে- টেকনিক্যাল পদমর্যাদা’সহ বেতনস্কেল দিতে হবে, মাঠ/ভ্রমণ ভাতা ও ঝুঁকি ভাতা মূল বেতনের ৩০% হারে দিতে হবে, প্রতি ছয় হাজার জনগোষ্ঠীর জন্য একজন করে স্বাস্থ্য সহকারি নিয়োগ নিশ্চিত করতে হবে এবং দ্রুত সময়ের মধ্যে শূণ্য পদে নিয়োগ দান করতে হবে এবং ১০% পোষ্য কোটা প্রবর্তন করে নিয়োগ দিতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী অবিলম্বে যেনো তাদের দাবিগুলো বাস্তবায়ন করেন সে অাশা ব্যক্ত করেন লক্ষ্মীপুরের রায়পুরে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্মচারীবৃন্দ।

সময় বাংলা/এএইচ

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর