লক্ষ্মীপুরে জেলা প্রশাসকের বিদায় অনুষ্ঠান

দেলোয়ার হোসেন মৃধ্যা: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় জেলা প্রশাসক হোমায়রা বেগমের বদলি উপলক্ষ্যে বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার (৮ জানুয়ারি) বিকেলে উপজেলা হল রুমে আলোচনা সভা ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় জেলা প্রশাক হোমায়রা বেগমকে।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সালেহ আহম্মেদ, সমাজ সেবা কর্মকর্তা এইচ.এম জুবায়েদ-এর সঞ্চালনায় ও নির্বাহী অফিসার শিল্পী রানী রায়-এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বি.এস.সি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মাজেদা বেগম, সহকারি কমিশনার (ভূমি) মোঃ মোতাছেম বিল্যাহ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শায়লা জাহান সিমু, রায়পুর থানা ওসি (তদন্ত) মোঃ সোলাইমান, উপজেলা প্রকৌশলী আক্তার হোসেন ভূঁইয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কামাল হোসেন, শিক্ষাবিদ ছফি উল্যাহ খান, বীর মুক্তিযোদ্ধা শহীদ উল্যাহ বি.এস.সি, আ’লীগ নেতা রফিকুল হায়দার বাবুল পাঠান, কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ্, এডভোকট ইউসুফ জালাল কিছমত’সহ প্রমুখ।

এ ছাড়াও উক্ত বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, উপজেলার মাধ্যমিক শিক্ষকগণ, বিভিন্ন দলের রাজনৈতিক ব্যক্তিবর্গবৃন্দ। পরে বিদায় অতিথিকে পর্যায়ক্রমে ফুলেল শুভেচ্ছা জানান এবং সবাই আবেগ আফ্লুতভাবে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বলেন, জেলা প্রশাসক হোমায়রা বেগম সৎ এবং নির্ভীক হিসেবে কাজ করে গেছেন। তাঁকে এত কম সময়ের মধ্যে বিদায় দিতে হবে জানা ছিল না। আশা করি তিনি তাঁর কর্ম দক্ষতা দিয়ে প্রশাসনের উচ্চ আসনে প্রতিষ্ঠিত হবেন এ প্রত্যাশা রইল। লক্ষ্মীপুরের মানুষ বরাবরের মতই সৎ এবং ভালো প্রশাসনের কর্মকর্তাদের সম্মান দিয়ে আসছেন।

সময় বাংলা/এএইচ

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর