লন্ডনে সাগর-রুনীর হত্যাকারীদের বিচারের দাবি

protibad 2সময় বাংলা, লন্ডন:  লন্ডনে প্রতিবাদ সভায়  সাগর-রুনীর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছে ব্রিটিশ বাংলা মাধ্যমের সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিগণ।
বাংলাদেশ জার্নালিস্টস এসোসিয়েসন ইন ইউকের উদ্যোগে আয়োজিত এক প্রতিবাদ সভায় সাংবাদিকগণ বলেন, বর্তমানে বাংলাদেশে গণতান্ত্রিক পরিবেশ না থাকার কারণে সাংবাদিকরা হত্যা ও হামলা মামলার মাধ্যমে নির্যাতনের শিকার হচ্ছে প্রতিদিন। সংবাদ মাধ্যম স্বাধীনভাবে কাজ করতে পারছে না। দেশের সংবাদপত্রই নয় বরং জনগণের বাক স্বাধীনতা নেই। সরকার ও পুলিশের গুলির ভয়ে মানুষ আজ প্রতিবাদের ভাষা হারিয়ে ফেলেছে। এইভাবে চলতে থাকলে আগামী দিনের বাংলাদেশে গৃহ যুদ্ধ শুরু হবে।মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও তার স্ত্রী এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনীর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে পূর্ব লন্ডনের জার্নালিস্টস এসোসিয়েসন ইন ইউকের অস্থায়ী কার্যালয়ে গতকাল শনিবার সন্ধ্যায় আয়োজিত এক প্রতিবাদ সভায় ব্রিটিশ বাংলা মাধ্যমের সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিগণ এসব কথা বলেন। সাপ্তাহিক লন্ডন বাংলার সম্পাদক কে এম আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে এবং দৈনিক আমার দেশের সহকারী সম্পাদক সাংবাদিক মাহবুব আলী খানশূর

পরিচালনায় প্রতিবাদ সভায়  বক্তব্য রাখেন- সাংবাদিক ড. গিয়াস উদ্দিন আহমদ, জহিরুল হক, সাংবাদিক নূরে আলম বরষণ, সাংবাদিক লেখক ফারুক মিয়া, সৈয়দ আব্দুল কাদির, ইকরা টিভির আমিমুল এহসান তানিম, রকিব আহমেদ, সাংবাদিক জাহিদ গাজী, এস এম মাহবুব  প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন