লেবাননের আলবস্তা, শেরেমুনু শাখা বিএনপির পরিচিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির অন্তর্ভূক্ত আল বস্তা, শেরেমুনু শাখা কমিটির পরিচিত সভা এবং ইফরাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আল-বস্তা তাহাত জামে মসজিদের হল রুমে অনুষ্ঠিত সভাটি।

আল বস্তা, শেরেমুনু শাখা কমিটির সভাপতি সোহেল চৌধুরী সভাপতিত্বে এবং সারারন সম্পাদক মো. আজাদ ও সাংগঠনিক সম্পাদক মো. সেলিমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির সভাপতি মফিজুল ইসলাম বাবু। বিশেষ অতিথি ছিলেন, আল-বস্তা, শেরেমুনু শাখা কমিটির সিনিয়র সহ-সভাপতি মোতালেব হোসেন ভূট্টু, লেবানন বিএনপির প্রধান উপদেষ্টা আমীর হোসেন কলিম।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মুজিবুল হক, সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম মজুমদার, সহ সভাপতি জসিম উদ্দীন, উপদেষ্টা মন্ডলীর সদস্য বিল্লাল হোসেন বেপারী, রুহুল আমিন, মানিক মোল্লা, সহ সাধারন সম্পাদক ওয়াসীম আকরাম, সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, দপ্তর সম্পাদক আব্দুর রহিম, কোষাদক্ষ আব্দুল কাদের প্রমূখ।

অনুষ্ঠানে দূরদূরান্ত থেকে আগত বিএনপির নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে আল- বস্তা শেরেমুনু শাখা কমিটি নেতৃবৃন্দদের পরিচয় করিয়ে দেয়া হয় ও বিশ্ব উম্মার শান্তি কামনায় ইফতার পূর্ববর্তীতে বিশেষ দোয়া করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন