লেবাননের হাইছুল্লুমে আওয়ামী লীগের ইফতার

নিজস্ব প্রতিনিধি: লেবাননের হাইছিলল্লুমের  মুশরাফ মালাফ কফি হাউজে লেবানন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি একাংশের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার লেবানন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি একাংশের সভাপতি বাবুল মুন্সির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ দূতাবাস বৈরুতের রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেবানন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি একাংশের সাধারন সম্পাদক তপন ভৌমিক, সিনিয়ার সহ সভাপতি ইস্কান্দার আলী মোল্লা, সহ সভাপতি শেখ ফরিদ ভূইয়া, শাহ জালাল প্রবাসী সংগঠনের সভাপতি শামিম আহমেদ সহ অনেকে।

ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন, লেবানন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি একাংশের সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম জাকির। দোয়া ও মানাজাত করেন মাও: মো. ইসহাক।

ইফতার পরবর্তী সময় রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার তার বক্তব্যের শরুতে অনুষ্ঠান স্থলে আসতে দেড়ি হওয়ায় দুঃখ প্রকাশ করেন।  রাষ্ট্রদূত বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে সকলকে পবিত্র রমজান মাসের শুভেচ্ছা জানান এবং সেই সাথে অগ্রীম ঈদ শুভেচ্ছা জানান।

তিনি বলেন, ক্বদরের রাত অতি বরকতময় রাত, এ রাত হাজার রাতের চেয়াও উত্তম।  তাই এই রাতে আমাদের বেশী করে এবাদত করতে হবে, হতে পারে এই এবাদতের উছিলায় আল্লাহ আমাদের ক্ষমা করে দিবেন।

মাহফিলে আরো উপস্থিত ছিলেন, সহ সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক ইকবাল, লাইলাকি শাখার সভাপতি নুরুল ইসলাম, সৈফাত শাখার সাধারন সম্পাদক জবরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বাবুল শেখ, সৈফার শাখার সিনিয়র সহ সভাপতি সুজাত মিয়া, দিকুনি শাখার প্রধান উপদেষ্টা শেখ কামাল, আলবস্তা শাখার প্রধান উপদেষ্টা মহসিন মৃধ্যা, আশরাফিয়া শাখার সভাপতি জাহাঙ্গীর হাজারী, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খান, শামিম হোসেন সহ অনেকে।

অনুষ্ঠানে দাহিয়া এলাকা সহ লেবাননের বিভিন্ন অঞ্চল থেকে মুজিব সৈনিকদের আগমনে ও বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দের আগমনে অনুষ্ঠান স্থল ভড়ে যায়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন