লেবাননে শহীদ জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি:: লেবাননে গভীর শ্রদ্ধা আর ভালবাসায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি শহিদ জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন করেছে আয়শা বক্কর শাখা বিএনপি।  সেই সাথে ইফতারের আয়োজন করা হয় এবং ইফতারের আগমূহুর্তে জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা আমীর হোসেন কলিমের বাস ভবনে আয়োজিত এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আয়শা বক্কর শাখা বিএনপির সভাপতি এমাদুল ইসলাম এবং প্রধান অতিথি ছিলেন লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ সাধারন ওয়াসীম আকরাম।

আয়শা বক্কর শাখা বিএনপির সাধারন সম্পাদক আলমগীর দেওয়ানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম মজুমদার, সহ সভাপতি আমিনুল ইসলাম আইমান, নুর হোসেন বরদা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মুজিবুল হক, উপদেষ্টা বিল্লাল হোসেন বেপারী, রুহুল আমীন, কোষাদক্ষ আব্দুল কাদের ও সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও ইফতার পূর্বমূহুর্তে মিলাদ ও দোয়া পরিচালনা করেন, লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম।

অত্যন্ত ভাবগম্ভীর পরিবেশে বক্তারা শহীদ জিয়াউর রহমানের জীবন ও মূল্যবান দর্শনের উপর আলোকপাত করেন। আলোচনায় অংশ নেন, আইন আল রুম্মানী শাখার সভাপতি মো. মোস্তফা, ভরদান শাখা কমিটির সভাপতি ইয়াকুব আলী, জামুছ শাখার সভাপতি আমীর হোসেনসহ অনেকে।  এছাড়া অনুষ্ঠানে আয়শা বক্কর শাখার নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠান স্থল ভরে যায়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন