লেবাননে সেলিম নামে এক বাংলাদেশীর মৃত্যু

সময় বাংলা, লেবানন: শনিবার লেবাননে মো. রানা নামে এক বাংলাদেশী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তার ডাক নাম সেলিম। সেলিম দীর্ঘ ১০ বছর যাবত লেবানন প্রেবাসি।
হাসপাতাল সূত্র জানা যায় মাথায় প্রচন্ড ভাবে আঘাতের ফলে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার রাতে হাসপাতালে যখন আনা হয়েছিল তখন অনেক দেরি হয়েছিল, অনেক চেষ্টার পরও তাকে বাঁচানো সম্ভব হলনা। তবে চিকিৎসকদের ধারনা শক্ত কিছু দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছে।

সেলিম বৈরুতে সাবরা এলাকায় বসবাস করতেন, স্থানীয় প্রবাসী বাংলাদেশীদের সূত্রে জানা যায়, সেলিমকে রাস্তায় আহত অবস্থায় পরে থাকতে দেখে লেবানিজরা রেডক্রস সুসাইটিকে খবর দেয়। তারা সেলিমকে বারবির মাকাসিদ হাসপাতালে রেখে চলে যায়। পরবর্তিতে খবর পেয়ে স্থানীয় বাংলাদেশীরা সেলিমকে হাসপাতালে দেখতে যায়। কিন্তু কিভাবে সেলিম মাথায় এতবড় আঘাত পেল তা কেউ জানেন না।

মো. রানা ওরফে সেলিম ঢাকা জেলার, দোহার থানার পালামগঞ্জ খালপাড় গ্রামের তৈয়ুব আলীর সন্তান। সেলিম লেবাননের বৈধ কাগজ পত্র না থাকায় ১০ বছরের দেশে যেতে পারেনি। খবর শুনে দেশের বাড়িতে শোকের মাতম চলছে। আত্বীয় স্বজনদের এখন একটাই ইচ্ছা তাকে শেষ বারের মত দেখার।

অন্যদিকে বালাদেশ দূতাবাসে যোগাযোগ করে জানা যায়, লাশটি দেশে পাঠাতে করনীয় কাজ তারা শেষ করে অল্প সময়ে দেশে পাঠানোর ব্যবস্থা করছে। লাশটি এখন বাবদার একটি লাশঘরে রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর