লেবানন আ’লীগ নেতা বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ‘সহ সভাপতি’ নির্বাচিত

সময়বাংলা, লেবানন : বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখা কেন্দ্রীয় কমিটির  সহ-সভাপতি এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন লেবাননের প্রতিষ্ঠাতা সভাপতি মানিক সরকারকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ‘সহ সভাপতি’ নির্বাচিত করা হয়েছে।

গত ৩১ মার্চ ২০১৮ইং তারিখ ঢাকা সুপ্রিম কোর্টের ৪০৩ নং মিলনায়তনে এক সভায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতির সভাপতিত্বে কেন্দ্রীয় কমিটির সভায় সিদ্ধান্ত মোতাবেক বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির শূন্য পদে মানিক সরকারকে “সহ সভাপতি” হিসেবে মনোনীত করা হয়। বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পাঠানো এক চিঠিতে মানিক সরকারকে সংগঠনের “সহ সভাপতি” করার কথা নিশ্চিত করা হয়। সূত্র: বিবিএফ/কেন্দ্রীয় কমিটি/২০১৭-৩৭৬।

ক্ষমতাসীন দলের অন্যতম এই সহযোগী সংগঠনের সহ-সভাপতি নুরজাহান আক্তার সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক রসায়নবিদ মোঃ জাফর ইকবাল এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন বাদল স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, সাংগঠনিক দক্ষতা মুজিবীয় আদর্শের প্রতি অানুগত্য ও অত্র সংগঠনের অবদান বিবেচনায় এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে মানিক সরকারকে এ মনোনয়ন প্রদান করা হল।

মানিক সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে শেখ হাসিনার ‘ভিশন ২০২১’ বাস্তবায়নে একজন সক্রিয় সংগঠক হিসেবে আপনার মেধা, মনন, সার্বিক কর্মকান্ড ও সহযোগীতায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনকে সমৃদ্ধ করবেন বলে আশাবাদী নেতৃবৃন্দ।

এ ব্যাপারে মানিক সরকার বলেন, আমাকে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের “সহ-সভাপতি” মনোনীত করায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি, সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাধারণ সম্পাদক এবং জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বৈঙ্গবন্ধু ফাউন্ডেশনকে আরো শক্তিশালী এবং গতিশীল করতে সকলের আন্তরিক সহযোগীতা ও দোয়া চেয়েছেন তিনি।

সময়বাংলা/প্রতিনিধি/জ

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর