লেবানন বিএনপির নেতা রুহুল আমিনের মায়ের মৃত্যুতে নেতৃবৃন্দের শোক প্রকাশ

সময়বাংলা, লেবানন: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন শাখার সাবেক তিনবারের প্রধান আহবায়ক ও বর্তমান উপদেষ্টা মন্ডলীর সদস্য রুহুল আমিনের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন লেবানন বিএনপির নেতৃবৃন্দ।

আজ বাংলাদেশ সময় রাত পৌনে আট দিকে রুহুল আমিনের মা দুনিয়ার মায়া কাটিয়ে চলে যান। রুহুল আমিন গত সাত বছর যাবত দেশে ছুটিতে যাননি, আগামী বছর সে লেবানন থেকে বিদায় নিয়ে চলে যাবার কথা রয়েছে। কিন্তু ভাগ্য তাকে শেষ বারের জন্য মায়ের মুখটি দেখতে দিলনা। রুহুল আমিন তার মায়ের আত্মার শান্তি কামনায় সকলের কাছে দোয়া প্রার্থী। আগামী কাল সকালে তার মাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে বলে জানাগেছে।

অন্যদিকে খবর পেয়ে লেবাননে বন্ধ-বান্ধব আত্বীয় স্বজন সকলে তাকে সমবেদনা জানাতে চলে আসেন। লেবানন বিএনপির প্রধান উপদেষ্টা আমীর হোসেন কলিম, সভাপতি মফিজুল ইসলাম বাবু, সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম মজুমদার, সাধারন সম্পাদক জাকির হোসেন, সহ সভাপতি আবু বক্কর সিদ্দীক, আমিনুল ইসলাম আইমান, জসিম উদ্দীন, উপদেষ্টা মন্ডলীর সদস্য বিল্লাল হোসেন বেপারী, জালাল আহমেদ, মানিক মোল্লা, তাহের মিয়া, সহ সাধারন সম্পাদক ওয়াসীম আকরাম, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হামিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুর রহিম, কোষাদক্ষ আব্দুল কাদের সহ দলের সকল পর্যায়ের নেতৃবৃন্দ মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

নেতৃবৃন্দ এক শোক বার্তায় বলেন, দুনিয়া কারো জন্যই চিরদিনের ঠিকানা নয়, সবাইকে মৃত্যুবরণ করতে হবে। প্রবাসে থাকার দরুন অনেক প্রবাসীদের বাবা-মা আত্বীয় স্বজনদের মুখ দেখা সম্ভব হয়না। রুহুল আমিন লেবানন বিএনপির একজন বলিষ্ট নেতা। তিনি অনেক দিন থেকেই দেশে ফিরবেন বলছিলেন। কিন্তু ভাগ্যের পরিহাসে তাকে ছেড়ে তার মা চলে গেলেন না ফেরার দেশে। তাই তার মায়ে জন্য দোয়া করা ছাড়া আর কিছু করার নেই।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার রুহের পবিত্র আত্মার মাগফেতার কামনা করেন এবং রুহুল আমিন যেন ধৈর্য্য ধারন করতে পারেন আল্লাহর নিকট সেই প্রার্থনা করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর