লোম্বার্দিয়া আ’লীগের আয়োজনে ৪৭তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে : যথাযোগ্য মর্যাদায় লোম্বারদিয়া আওয়ামী লীগের আয়োজনে মিলানের স্হানীয় একটি রেস্টুরেন্টে সন্ধ্যা ৭টায় পালিত হলো ৪৭ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।
লোম্বারদিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান মালিথার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজমুল কবির জামানের পরিচালনায় সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু হয়।

এরপর মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও শ্রদ্ধা জ্ঞাপন করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্নাঢ্য রাজনৈতিক ও মহান স্বাধীনতা যুদ্ধের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন।লোম্বারদিয়া আ’লীগের সম্নানিত সদস্য আকরাম হোসেন,সহ সভাপতি দেলোয়ার হোসেন মোল্লা,বীর মুক্তিযোদ্ধা কাজী নেছার উদ্দিন, সহ সভাপতি জিনু মেম্বর,যুগ্নসম্পাদক মোহাম্মদ হানিফ শিপন,জামিল আহমেদ,চঞ্চল রহমান,সাগর আহমেদ,তুহিন মাহামুদ,সাংগঠনিক সম্পাদক আরফান শিকদার,শেখ সাইদ,প্রচার সম্পাদক মামুন হাওলাদর,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জালাল হাওলাদার,শামিম হাওলাদারর,সদস্য কাওছার আহমেদ,এমরান,যুবলীগের সাধারণ সম্পাদক শফিউদ্দিন,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তোফায়েল আহমেদ খান তপু প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বপ্ন বাস্তবায়নে লক্ষ্য সবাই কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন