শরিয়তপুর জনকল্যাণ ট্রাস্ট, আলতো ভিসেনতিনো ভিসেন্সা ইতালির আনুষ্ঠানিক শুভযাত্রা

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে : অসাম্প্রদায়িক চেতনায়, এক সাম্প্রদায়িক অংগীকার এই মূলমন্ত্র কে সামনে রেখে এবং নব গঠিত কমিটির পুর্ণাংগ নাম ঘোষণার মধ্য দিয়ে শরিয়তপুর জনকল্যাণ ট্রাস্ট, আলতো ভিসেনতিনো ভিসেন্সা ইতালির আনুষ্ঠানিক যাত্রা শুরু হল।

গতকাল ২৮ শে এপ্রিল শনিবার বিকাল ৬ টায় স্কিও স্থানীয় একটি হল্রুমে এক আলোচনা সভা ও পরিচিতি সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসে শরিয়তপুর জেলার পদ্মা নদীতে বেড়িবাঁধ আন্দোলনের প্রবর্তক এবং শরিয়তপুর জেলা সমিতি ভেনিসের সাধারণ সম্পাদক জনাব সেলিম দেওয়ান।

জনাব মেহেদী হাসান এর উপস্থাপনায় এবং নব গঠিত কমিটির সভাপতি জনাব দেলোয়ার ছৈয়াল এর সভাপতিত্বে সভা পরিচালনা করেন শরিয়তপুর জনকল্যান ট্রাস্ট এর নব নির্বাচিত সাধারণ সম্পাদক জনাব শেখ মামুন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোর‍আন তেলাওয়াত করেন স্কিও মসজিদের ইমাম, এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক রাসেল মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক হাজী গোলাম মোস্তফা, জনাব ইব্রাহীম মোল্লা, স্কিও বাঙলা কালচারাল সেন্টার এর সভাপতি জনাব হাসান শাহীন, শরিয়তপুর জেলা সমিতি ভেনিসের সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান উজ্জ্বল, থিয়েনে মসজিদের মাওলানা মেহেদী সহ আরো অনেকে।

শুরু থেকেই প্রচার সম্পাদক ঝন্টু ভুইয়ার বিচক্ষণ প্রচারণায় বাঙলা কমিউনিটির মধ্যে ব্যাপক সাড়া জাগায় সংগঠনটি, কেননা জনকল্যাণ ট্রাস্ট জন মানুষের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করতে দৃঢ় অঙ্গীকারবদ্ধ।

ট্রাস্ট এর প্রধান উপদেষ্টা আব্দুল মতিন এর দিক নির্দেশনায় শরিয়তপুর জনকল্যাণ ট্রাস্ট একটি আদর্শিক সংগঠন হিসেবে পরিচালিত হবে বলে বক্তারা মনে করেন, এছাড়াও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব সেলিম দেওয়ান পদ্মার ভাঙ্গন থেকে শরিয়তপুরের মানচিত্র রক্ষায় এবং নদী ভাঙ্গা মানুষের আর্তনাদ ও হাহাকার বন্ধে অতি দ্রুত সংশ্লিষ্ট সবাইকে একনেকে পাশ হওয়া বেড়ীবাঁধ প্রকল্পের কাজ শুরু করার জন্য আহবান জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন