শাকিব খান সত্যিই সুপারস্টার: আলমগীর

সময়বাংলা, বিনোদন: ঢাকাই ছবির নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। গত তিন বছর ধরে তিনি নিজের জনপ্রিয়তাকে নিয়ে গেছেন প্রতিবেশী দেশ ভারতেও। সেখানেও এখন তার ঈর্ষণীয় গ্রহনযোগ্যতা। শাকিবের অভিনয়, সাফল্য এবং টানা এক যুগ ধরে ঢালিউডকে টিকিয়ে রাখার মতো অবদানকে যে কেউ স্বীকার করেন অকপটে। দেশের অনেক খ্যাতিমান তারকাই শাকিবকে নিয়ে ভূয়সী প্রশংসা করেছেন। এবার সেই তালিকায় যোগ হলো জনপ্রিয় অভিনেতা আলমগীরের নাম।

সম্প্রতি একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে এসে আলমগীর বলেন, শাকিব অত্যন্ত গুণী অভিনেতা। কিন্তু শাকিব যেটা করছে, সেটাকে আরও শত শত ভাগ উপরে উঠিয়ে দেয়া যেতো, যদি একজন মেধাবী পরিচালকের হাতে পড়তো। মেধাবী পরিচালক নেই, সেটা বলছি না। একটি সিনেমা নির্মাণে সুন্দর টিমওয়ার্ক দরকার। এই টিম ওয়ার্কে কোথাও যেন একটু সমন্বয়ের অভাব রয়েছে। এই সমন্বয়ের অভাবে অভিনয়ের অভাব হয়ে যাচ্ছে।

আলমগীর আরও বলেন, আমার মতে শাকিব একজন খুব ভালো অভিনেতা। তাকে ব্যবহার করার মতো যদি একজন কামাল আহমেদ পাওয়া যেতো, একজন নারায়ণ ঘোষ পাওয়া যেতো, একজন খান আতাউর রহমান পাওয়া যেতো, সে একটা ঈর্ষণীয় জায়গায় চলে যেতে পারতো। সে ভালো জায়গায় আছে। সে একজন স্টার, একজন সুপারস্টার। সব কিছুই আমি মেনে নিচ্ছি। কিন্তু তারপরও তো কিছু অপূর্ণতা থাকে, ব্যাকআপ দেয়ার জন্য।

প্রসঙ্গত, বেশ কিছু দিন আগে যৌথ প্রযোজনার বিরুদ্ধে আন্দোলনের সময় শাকিব খানের বিরুদ্ধে অনেক কথাই বলেছিলেন আলমগীর। কিছু দিন আগে তার নতুন ছবি ‘একটি সিনেমার গল্প’ ইস্যুতেও শাকিবের সমালোচনা করেন। তবে সেই জায়গা থেকে সরে এসে এবার তিনি শাকিবের গুণগান গাইলেন।

সময়বাংলা/আইজু

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর