সময় বাংলা ডেস্ক: ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা সালমান শাহ’র মৃত্যুর রহস্য নিয়ে একের পর এক নতুন তথ্য প্রকাশ পাচ্ছে। গত ২১ বছর ধরে অনেক তথ্যই প্রকাশ পেয়েছে। কিন্তু এখনো উদ্ঘাটন হয়নি এ নায়কের মৃত্যু রহস্য।

সম্প্রতি সালমান হত্যা মামলার আসামি আমেরিকা প্রবাসী রুবি সুলতানা নতুন তথ্য দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। তিনি একের পর এক ভিডিও বার্তা প্রকাশ করে সরগরম করে রেখেছেন মিডিয়া জগত।
আমেরিকার অনলাইন টিভি টাইম টেলিভিশনে লাইভে কিছু নতুন তথ্য তুলে ধরেন রুবি।

তিনি বলেন, ‘সামিরা আমাকে বলেছিল যে শাবনূরের সঙ্গে ইমনের (সালমান শাহ) অ্যাফেয়ার ছিল। শাবনূর প্রেগনেন্ট হয়েছিল। সিঙ্গাপুরে নিয়ে ইমন তার অ্যাবরশন (গর্ভপাত) করিয়েছে। এগুলো সব সামিরার কাছ থেকে শোনা। আমি কিছুই জানি না এ বিষয়ে।’

এক ঘণ্টা ১৭ মিনিটের এই ভিডিওর ৩৪ মিনিটের মাথায় রুবি এসব তথ্য জানান।
টেলিভিশনে লাইভে তিনি জানান, সামিরাকে মারধর করতো সালমান। এ বিষয়ে কয়েকবার দুই পরিবারের সদস্যরা বিচারও করেছেন।

রুবি আরও জানান, সালমানের সঙ্গে বিয়েতে সামিরার বাবা মা রাজি ছিলেন না। সালমান শাহ ও সামিরার মধ্যে দাম্পত্য কোলাহল লেগেই থাকত। একে অপরকে সন্দেহ করতো।

এ বিষয়ে গণমাধ্যমকে চিত্রনায়িকা শাবনূর বলেন, আমি আসলে তার (রুবির) ইন্টারভিউটি দেখিনি। তাই আসলে কিছু বলতে পারছি না। আমাকে দেখতে হবে। তারপর বলতে হবে।
তিনি বলেন, এগুলো সে (রুবি) কেন করছে, কী কারণে করছে, সেগুলো আগে জানা দরকার। আর তদন্ত হওয়া উচিত।

শাবনূর আরও বলেন, কে কী বললো এসব নিয়ে মাথা ঘামানোর সময় আমার নেই। যারা সালমান শাহর মৃত্যুর বিষয়টির তদন্ত করছেন, তারাই একদিন না একদিন তদন্ত শেষে বিষয়টির সুরহা করবেন।
প্রেগনেন্ট বিষয়ে রুবির দেয়া তথ্যকে বানোয়াট উল্লেখ করে তিনি বলেন, ‘রুবি যদি এ ধরনের বানোয়াট মিথ্যা কথা বলে থাকে এটা খুবই দুঃখজনক। তিনি কেনো বানিয়ে বানিয়ে এ ধরনের মিথ্যা কথা বলছেন তা আমার বোধগম্য নয়। তবে এটুকু বলতে পারি তার দাবি সত্যি নয়।’

শাবনূর বলেন, ‘রুবি যদি এরকম বাজে বাজে কথা বলে জনগণের কাছে আমাকে হেয় পতিপন্ন করতেই থাকে। আমি মানহানির মামলা করব। মানসম্মান রক্ষার জন্য মামলা করা ছাড়া আর কোনো উপায় থাকবে না।’
সামিরার বিষয়ে তিনি বলেন, সামিরাকে পছন্দ করি। আমি যখন সালমান শাহর সঙ্গে শুটিং করতাম সামিরা তখন সব সময় ছবির শুটিং ইউনিটে থাকত। আর ওকে ছাড়া সালমান কখনও আমার শুটিং ইউনিটে আসেনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর