সর্বোচ্চ ত্যাগে প্রস্তুত থাকুন, অবৈধ সরকারের পতন অনিবার্য: এটিএম কামাল

নিজস্ব প্রতিনিধি: জুলুম করে শেষ রক্ষা কোন জালিম সরকারেরই হয় নি। হামলা-মামলা, জেল-জুলুম, গুম-খুন করে কোন লাভ নেই। মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান রনাঙ্গনে যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকারের এই লড়াইয়ে প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগের জন্য প্রস্তুত থাকুন। জনগণ অপেক্ষায় আছে, নির্বাচন কিংবা আন্দোলনের মাধ্যমে যথা সময়ে সমুচিত জবাব দেবে ইনশাল্লাহ, অবৈধ সরকারের পতন অনিবার্য।

বুধবার (০৭ জুন) সকালে সিদ্ধিরগঞ্জ থানার হেফাজতের রাজনৈতিক হয়রানিমূলক মিথ্যা মামলার হাজিরা শেষে আদালতে থেকে নেতৃবৃন্দ ও আইনজীবী সহ বেড়িয়ে যাওয়ার সময় উপস্থিত নেতাকর্মী ও সাংবাদিকদের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, উপদেষ্টা অ্যাডভোকেট রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, নগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, শ্রমিক নেতা জয়নাল মল্লিক প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন