সিঙ্গাইরে এতিম শিশুদের ভুঁরিভোজ করালেন শিল্পপতি টুলু

মো: মোবারক হোসেন,সময়বাংলা, মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইরে এতিম শিশুদের ভুঁরিভোজ করালেন বিশিষ্ঠ শিল্পপতি দেওয়ান জাহিদ আহম্মেদ টুলু। শুক্রবার তাঁর ছোট মেয়ে জয়নবের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলার বায়রা কাছিমুল উলুম ও হাসাননগর মাদ্রাসার ৩ শতাধিক এতিম শিশুদের ভুঁরিভোজের আয়োজন করা হয়। গত বছরের এই দিনে জাহিদ আহম্মেদ টুলুর মেয়ে জয়নব ভুমিষ্ঠ হওয়ার পরপরই মারাযান।

এতিম শিশুদের সাথে ভুঁরিভোজে অংশ নেন কেন্দ্রীয় আওয়ামীমীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান শফিউল আরেফিন টুটুল, শিল্পপতি দেওয়ান জাহিদ আহম্মেদ টুলু, স্থানীয় ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাটু, সাবেক চেয়ারম্যান দেওয়ান সোহেল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক সায়েদুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, পৌর কাউন্সিলর শামসুল ইসলাম, কামাল হোসেন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল, সাবেক ছাত্রলীগ সভাপতি ইলিয়াছ হোসেন লিটন, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও সিঙ্গাইল ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতি আলী হায়দার মাসহাবসহ স্থানীয় অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খাবারের ম্যানুতে ছিল পোলাও, গরুর মাংস, মুরগির রোষ্ট ও দই। অনেকদিন পর শিল্পপতি জাহিদ আহম্মেদ টুলুর মেয়ে জয়নবের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভালো খাবার খেয়ে খুশিতে আটখানা মাদ্রাসার এতিম শিশুরা।
এছাড়া শিল্পপতি দেওয়ান জাহিদ আহম্মেদ টুলু বিভিন্ন সময় মাদ্রাসা ও এতিমখানা দুটির সার্বিক উন্নয়নে আর্থিক অনুদান ও সাহায্য-সহযোগীতা করে আসছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন