সিঙ্গাইরে নিখোঁজ বৃদ্ধাকে খুজছে তাঁর স্বজনরা

মো: মোবারক হোসেন, সময় বাংলা, মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইর থেকে নিখোঁজ ৮৫ বছর বয়সী বৃদ্ধা জবেদা খাতুনকে খুজছে তাঁর স্বজনরা। তাঁর বাড়ি উপজেলার জয়মন্টপ ইউনিয়নের চর-দূর্গাপুর গ্রামে। গত এক মাসের বেশি সময় ধরে নিখোজ রয়েছেন বৃদ্ধা জবেদা খাতুন। এতে করে উদ্যেগ উৎকণ্ঠা বিরাজ করছে বৃদ্ধার পরিবার ও স্বজনদের মধ্যে। এ ব্যাপারে সিঙ্গাইর থানায় একটি সাধারণ ডাইয়েরী করা হয়েছে।

নিখোজ বৃদ্ধার ছেলে আবুল হাশেম জানান, গত ৪ মে দুপুরে আমার মা জবেদা খাতুন কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি। আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজাখুজি করার পরও তাঁর কোনো সন্ধান মিলছেনা। উপায়ন্ত না পেয়ে গত ৮ জুন সিঙ্গাইর থানায় একটি সাধারণ ডাইরি করি। ডায়রি নং-৩১২/০৪-০৫-২০১৭। তিনি আরো জানান, বাড়ী থেকে বের হওয়ার সময় তার মায়ের পরনে লাল সবুজ রংঙ্গের শাড়ী ছিল। গায়ের রং ফর্সা সুন্দর। মুখমন্ডল লম্বা। উচ্চতা আনুমানিক ৫ ফুট।

এদিকে বৃদ্ধা জবেদা খাতুনকে না পেয়ে মানুষিকভাবে ভেঙ্গে পড়েছেন তাঁর ছেলে সন্তান ও স্বজনরা। কোনো হƒদয়বান ব্যক্তি তাঁর সন্ধান পেলে নিম্ন ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন নিখোঁজ বৃদ্ধার পরিবারা। সন্ধান দাতাকে সন্তোষজনক পুরুস্কার দেয়া হবে।

আবুল হাশেম, পিতামৃত জয়নাল, গ্রাম চরদূর্গাপুর, সিঙ্গাইর-মানিকগঞ্জ ফোন-০১৭১১২৪৭৮২৯/০১৭৪৮৭৮৪৮৯৭ /০১৮১৫০৫১৮৪৬

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন