সিঙ্গাইর আফতাব উদ্দিন খাঁন বিদ্যালয়ের পুরুস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মোঃ মোবারক হোসেন, সময় বাংলা, মানিকগঞ্জ : আনন্দঘন ও উৎসব মুখোর পরিবেশে মানিকগঞ্জের সিঙ্গাইরের ডা: আফতাব উদ্দিন খাঁন বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, পুরুস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত বৃস্পতিবার উপজেলার জামশা ইউনিয়নের ছোট বরুন্ডি এলাকায় স্কুল মাঠে এ অনুষ্ঠান হয়। স্কুলটির প্রতিষ্ঠাতা ২০১৫ সালের মানিকগঞ্জ জেলার সেরা করদাতা সিঙ্গাইর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল ও সিঙ্গাইর ডিগ্রি কলেজের সাবেক ভিপি লুৎফর রহমান রানার মা বিশিষ্ঠ শিক্ষানুরাগী রেহেনা খানম।

স্কুলটির বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরণ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করা হয়। এর আগে প্রধান অতিথি জাহিদ আহম্মেদ টুলু ও অন্যান্য অতিথিদের ফুল দিয়ে বরন করে নেন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা। স্কুলের প্রতিষ্ঠাতা রেহেনা খাঁনমের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলার ঐতিহ্যবাহি বাইমাইল কবি নজরুল উচ্চবিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ঠ শিল্পপতি শিক্ষানুরাগী দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

সিঙ্গাইর পৌরসভার সাবেক কাউন্সিলর মীর কায়সার আহম্মেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যদেন, নবগ্রাম উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো: জসিম উদ্দিন, তরুন শিল্প উদ্যোক্তা বিশিষ্ঠ ব্যবসায়ী আলীনুর রহমান জীবন, পৌর কাউন্সিলর সামসুল ইসলাম ও কামাল হোসেন প্রমূখ। আলোচনা পর্ব শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে গান পরিবেশন করেন চ্যানেল আই সেরা কণ্ঠ ২০০৯-এর বিজয়ী সংগীত শিল্পী সোমনুর মনির কোনাল। এসময় জামসা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক, সিঙ্গাইর ডিগ্রি কলেজের সাবেক ভিপি লুৎফর রহমান রানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল, সহ-সভাপতি মহিদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইলিয়াছ হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন ও স্কুল কমিটির সভাপতি আব্দুল আজিজ খাঁন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার নানা শ্রেণী পেশার অনেক মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন