সিঙ্গাইর উপজেলা নির্বাহী অফিসারের মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

মো: মোবারক হোসেন, সময়বাংলা, মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো যুবায়ের হোসেনের মোবাইল ফোন নাম্বর ক্লোন করে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) একটি প্রতারক চক্র ইউএনওর নম্বর ক্লোন করে স্থানীয় বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি করে। ইউএনও মো যুবায়ের হোসেন এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করার পাশাপাশি ফেসবুকে স্টাটাস দিয়ে সবাই সতর্ক করেছেন।

এর আগে গত বছর মানিকগঞ্জ জেলা প্রশাসক নাজমুছ সাদাত সেলিম ও সদর উপজেলার সাবেক নির্বাহী অফিসার মোহাম্মদ শাহাদাত খন্দকারের অফিসিয়াল মোবাইল নাম্বার ক্লোন করে সরকারি কর্মকর্তাদের কাছে চাঁদা দাবি করেছিল একটি প্রতারক চক্র।

ইউএনও যোবায়ের হোসেন বলেন, আমার মোবাইল নাম্বর ক্লোন করে উপজেলার জয়মন্টপ ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, সায়েস্তা ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন চৌকদার ও চান্দহর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদলসহ কয়েকজন ব্যবসায়ীর কাছে টাকা দাবি করে একটি প্রতারক চক্র। পরে তারা বিষয়টি আমাকে অবগত করলে আমি আমার ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট দিয়ে প্রতারকদের ব্যাপারে সবাইকে সতর্ক করে দেই।

এ ঘটনায় সিঙ্গাইর থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর