সুপারস্টার রজনীকান্ত’এর ”কালা”এর মুক্তির তারিখ চুড়ান্ত।

মুক্তি পেতে চলেছে বহুল আলোচিত সুপারস্টার রাজনীকান্ত’এর “কালা” সিনেমার।

প্রযোজক ও রজনীকান্তের মেয়ের জামাই আরেক সুপারস্টার ধানুষ মুক্তির তারিখ ঠিক করে ফেলেছেন। বহুল প্রতীক্ষিত সিনেমা “কালা”র সবকিছু ঠিকঠাক থাকলে এবছরের ২৭ এপ্রিল মুক্তি দেওয়া হবে।

১০ ফেব্রুয়ারী সন্ধা ৭ টায় ধানুষ ঘোষনা দিয়ে সিনেমাটির মু্ক্তির তারিখ চূড়ান্ত করেন। এর অন্যতম অভিনেত্রী হুমা কোরেশীও তার ভেরিফাইট টুইটার একাউন্ট থেকে একই পোস্ট করেছেন।

মুভিটি রজনীকান্তের “কাবালী” সিনেমার দ্বিতীয় কিস্তি বললেও পরিচালক সরাসরি অস্বীকার করছেন বিষয়টি। এই সিনেমাটিরও পরিচালনার দায়িত্বে আছেন “কাবালী” খ্যাত পরিচালক পিএ রানজিথ। এটি গ্যাংস্টার, থ্রিলার, রোমান্টিক ধাঁচের সিনেমা বলে পরিচালক জানান।

ছবিটির গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে অভিনয় করেছেন রজনীকান্ত, হুমা কোরেশী, নানা পাটেকার, পানকাজ ত্রিপাঠে, শ্রেয়াজী সিন্দে, আনজালী ও সামুথিরাগসহ অনেকে।

বলে রাখা ভালো, রাজনীকান্তের বিগ বাজেটের সিনেমা রোবট২.০ এর মু্ক্তির তারিখ এবছর থাকলেও বিভিন্ন ঝামেলায় মুভিটি মুক্তির ঠিক না হলেও আগামী বছর মু্ক্তির চিন্তা চলছে বলে জানা গেছে বিভিন্ন সূত্রে।

রোবট২.০ তৈরি ও বিজ্ঞাপনে প্রায় ৪৫০ কোটি টাকা খরচ করা হচ্ছে। যা ইন্ডিয়ার সিনেমা বানানোয় সব রেকোর্ডকে পেছনে ফেলেছে। এটি পরিচালনা করছেন শংকর। অক্ষয় কুমার ভিলেনের ভূমিকায় ও পার্শ্বচরিত্রে এমি কে দেখা যাবে প্রতীক্ষিত এই সিনেমাটিতে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর