সুস্থ রাজনীতির পথে ফিরে আসুন: আশরাফ

সময় বাংলা,ঢাকা:

asraf aআওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম গণতন্ত্রের জন্য মানুষ হত্যা না করে সুস্থ রাজনীতির পথে ফিরে আসার জন্য বিএনপির শীর্ষ নেতৃত্বের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেছেন, গত বছর ৫ জানুয়ারির পর আন্দোলনের নামে যে সহিংসতা-নাশকতার তাণ্ডব সৃষ্টি করেছিলেন এদেশের মানুষ তা কখনো ভুলে যাবে না।

আজ মঙ্গলবার  বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের সামনে আওয়ামী লীগ আয়োজিত  ৫ জানুয়ারির সমাবেশে এসব কথা বলে সৈয়দ আশরাফ।

প্রথমে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মেয়র সাঈদ খোকন। তার পর বক্তব্য দেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

াজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের সামনে স্থাপিত মঞ্চে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। সমাবেশে আরো উপস্থিত ছিলেন- কৃষিমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজ,সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, সংসদ সদস্য হাজী সেলিম।

এছাড়া আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের নেতা কর্মীরাও উপস্থিত ছিলেন।

সৈয়দ আশরাফ বলেন, বেগম খালেদা জিয়া ৬৪ জন মানুষকে পুড়িয়ে মেরেছেন। কিন্তু কিসের জন্য করেছেন? গণতন্ত্রের জন্য মানুষ মারতে হয়না। গণতন্ত্রের জন্য গাড়ি পোড়াতে হয়না। বাংলাদেশের মানুষ তার ওই নাশকতা কোনো দিন ভুলে যাবে না।

যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে কটূক্তি করে খালেদা জিয়া প্রমাণ করেছেন তিনি মনেপ্রাণে পাকিস্তানি। তাই বাংলাদেশে রাজনীতি করার কোন অধিকার তার থাকতে পারে না।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন