সেন্সর পাশ, শতাধিক হলে ‘সুপার হিরো’

সময়বাংলা, বিনোদন: সব অনিশ্চয়তার অবসান হলো, অবশেষে ঈদেই মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ছবি ‘সুপার হিরো’। বৃহস্পতিবার (১৪ জুন) নির্ধারিত হলো এই ছবির ভাগ্য। এদিন বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড ছবিটিকে আনকাট ছাড়পত্র প্রদান করে। ছাড়পত্রের বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার।

তিনি জানান, বৃহস্পতিবার বেলা ১১টায় সেন্সর বোর্ডে প্রদর্শিত হয় ‘সুপার হিরো’। ছবিটি দেখার পর বোর্ডের সদস্যরা এটাকে কোনো কাটছাঁট ছাড়াই ছাড়পত্র প্রদানের সিদ্ধান্ত নেয়।

অনুমতি না নিয়ে অস্ট্রেলিয়ায় শুটিং করার কারণে ‘সুপার হিরো’র বিরুদ্ধে অভিযোগ তোলে ‘নিপা এন্টারপ্রাইজ’ নামক একটি প্রযোজনা প্রতিষ্ঠান। এরপরই ছবিটির মুক্তিতে জটিলতা তৈরি হয়। পরে ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে তথ্য মন্ত্রণালয়ে চিঠি দেয় ‘সুপার হিরো’র প্রযোজক তাপসী ফারুক। এরই প্রেক্ষিতে মন্ত্রণালয়য় থেকে ছবিটির মুক্তির অনুমতি দেয়।

তরুণ নির্মাতা আশিকুর রহমানের পরিচালনায় ‘সুপার হিরো’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। এছাড়া বিভিন্ন চরিত্রে আরো আছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান ও টাইগার রবি প্রমুখ। ঈদ উপলক্ষে শতাধিক হলে মুক্তি পাচ্ছে ‘সুপার হিরো’।

সময়বাংলা/আইসা

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর