সৌদি অারবে প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

7216 ksa online a fকামাল পারভেজ অভি,ব্যুরো প্রধান সৌদি অারব :
সৌদি আরবের সুপরিচিত সংগঠন “সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম”র পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।সৌদি অারবের রাজধানী রিয়াদের কোকোপাল্ম রেস্টুরেন্টের হল রুমে রিয়াদ কমিউনিটির বিশিষ্টজনদের উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক অধ্যাপক আ ক ম রফিকুল ইসলাম।

গত ২৮ জানুয়ারি ফোরামের সদস্যদের উপস্থিতিতে সাবেক সভাপতি পুরনো কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। পরে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে নুরুল আফসার রাসেলকে প্রধান নির্বাচন কমিশনার করে ৩ সদস্যের অস্থায়ী নির্বাচন কমিশন ঘোষণা করা হয়। স্বাধীন ও নিরপেক্ষ কমিশনের অধীনে সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সাবেক ও প্রতিষ্ঠাতা সভাপতি ইকবাল হোসাইন পুনরায় সভাপতি নির্বাচিত হন। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন জহির উদ্দিন মনির এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন মামুনুর রশীদ।
কমিটির অন্যান্য সদস্যরা হচেছন, আলহাজ্ব কবির হোসেন (সিনিয়র সহ সভাপতি), কাজী হুমায়ূন কবির (সহ সভাপতি), মাসুদ রানা রনি (সহ সভাপতি), নুরুল আনোয়ার (সহ সভাপতি), ইমাম হোসাইন ইমু (সহ সভাপতি) শাহ পরান মিঠু (সিনিয়ন যুগ্ন সাধারণ সম্পাদক), আব্দুল্লাহ ফারুক (যুগ্ম সাধারণ সম্পাদক)মাজহারুল ইসলাম শিমুল (যুগ্ন সাধারণ সম্পাদক)  মাহফুজ আহমেদ (যুগ্ন সাধারণ সম্পাদক)শাহীনুর (সহ সাংগঠনিক) ওমর ফারুক (সহ সাংঠনিক)  আরিফুর রহমান (দপ্তর সম্পাদক), এম এইচ শাহিন (সহ দপ্তর), মোহন খান (অর্থ সম্পাদক), বকুল হোসেন (সহ অর্থ), আছিফ মাহমুদ আপেল (প্রচার সম্পাদক), মো. মতিন মোল্লা (সহ প্রচার), আরফিন আরিফ (সমাজ কল্যাণ), শাহাদাৎ হোসেন জুয়েল (সহ সমাজ কল্যাণ), সাদ্দাম হোসাইন (তথ্য ও প্রযুক্তি), সালেহ আহমেদ ভূঁইয়া (সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক), আকিব হাসান তুষার (আন্তর্জাতিক সম্পাদক), জাহাঙ্গীর আলম হৃদয় (সাহিত্য সম্পাদক), সালাহ উদ্দিন (সাংস্কৃতিক সম্পাদক), রবিউল অালম), তসলিম খন্দকার (ক্রিড়া সম্পাদক) ও ফরিদুর রহমানকে (সহ ক্রিড়া সম্পাদক) করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামে সভাপতি মোহাম্মদ আবুল বশির, বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব মুসা বাবু, বিশিষ্ট সমাজ সেবক আমির ফয়সাল, বিশিষ্ট রাজনীতিবিদ ফারুক আহমেদ চান, বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুল জলিল, বিশিষ্ট রাজনীতিবিদ আসাদুজ জামান ইলিয়াসসহ আরও অনেকেই।

এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে আছেন, আনিসুর রহমান, নাজমুল করিম, মো. নোমান, আহমেদ মুসা, খোরশেদ আলম, কাওছার আহমেদ প্রমুখ।

উল্লখ্য, কমিটি ঘোষণার পরই সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মো. আল আমিন, আব্দুল হালিম নিহন, এম এইচ প্রিন্সকে সাইফুল অপুর্ব এবং শাহাদাৎ হোসেইনকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন