সৌদি অারবে সিলেটের বরেণ্য রাজনীতিবিদদের স্মরণে আলোচনা সভা

6216 ksa picকামাল পারভেজ অভি,ব্যুরো প্রধান, সৌদি আরব :
সৌদি আরবের জেদ্দায় সিলেট বিভাগের মরহুম বরেণ্য রাজনীতিবিদ সাবেক মন্ত্রী দেওয়ান ফরিদ গাজী, সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদ, সাবেক স্পীকার হুমায়ূন রশীদ চৌধুরী, সাবেক অর্থ মন্ত্রী শাহ এস এম কিবরিয়া ও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী স্মরণে এক আলোচনা সভা সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামী লীগ।

৫ই ফ্রেব্রুয়ারী শুক্রবার রাতে জেদ্দায় অনুষ্ঠিত হয় সভাটি। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেদ্দা ফ্রেন্ডস অফ বাংলাদেশের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ শফিকুর রহমান।এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দা আওয়ামী পরিষদের নেতা সেলিম আহমদ ও বিশেষ অতিথি ছিলেন মাসনা আওয়ামী পরিষদের সভাপতি মোঃ জাকির হোসেন কুটি।

অনুস্টানের শুরুতে কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন হাফিজ মাসুম আহমদ।বক্তব্য রাখেন হাজী মোঃ নাসির, শরীফ উদ্দিন, আমিন আহমদ, ছালেক মিয়া প্রমুখ।

বক্তারা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কে সিলেট বিভাগের উন্নয়নে ব্যাপক কার্যকরী পদক্ষেপ গ্রহণ করায় সন্তোষ প্রকাশ করে ধন্যবাদ জানিয়ে সিলেট বিভাগের মরহুম বরেণ্য রাজনীতিবিদদের মহান স্বাধীনতা সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা পালন করার কথা উল্লেখ করে সরকারের কাছে সাবেক মন্ত্রী দেওয়ান ফরিদ গাজী, আব্দুস সামাদ আজাদ, হুমায়ূন রশীদ চৌধুরী, শাহ এস এম কিবরিয়া ও সৈয়দ মহসীন আলী কে স্বাধীনতা যুদ্ধ, রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য স্বাধীনতা পদক ও একুশে পদকে ভূষিত করার জোর দাবী জানানো হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন