স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক: কবিরাজকে কুপিয়ে হত্যা

সময় বাংলা, কিশোরগঞ্জ:

স্ত্রীর সঙ্গে অনৈতিক সস্পর্কের জেরে চাঁন মিয়া (৪২) নামে এক কবিরাজকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। বৃহস্পতিবার রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার সতাল পাক্কার মাথা এলাকায় এ ঘটনাটি ঘটে। চাঁন মিয়া উপজেলার যশোদল আমাটি শিবপুরের মৃত মোতালিব মিয়ার ছেলে। ঘটনার দু’ঘণ্টার মধ্যে পুলিশ ঘাতক যুবক জাকির হোসেন (২৬) কে গ্রেপ্তার করেছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবুশামা মো. ইকবাল হায়াত জানিয়েছেন, চার বছর আগে ঘাতক যুবক জাকির বিয়ে করেন। বিয়ের পর থেকে তার অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্ক ছিল তার স্ত্রীর। কবিরাজ চাঁন মিয়া জাকিরের স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তুলতে সহায়তা করতো। এই ঘটনায় কবিরাজ চাঁন মিয়ার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে জাকির।

বৃহস্পতিবার রাত ৭টার দিকে বিপ্লব নামে এক সহযোগীকে নিয়ে বাড়ি ফেরার পথে কবিরাজ চাঁন মিয়ার ওপর দা নিয়ে আক্রমণ চালায় জাকির। এ সময় এলোপাতাড়ি দায়ের কোপে গুরুতর আহত হন কবিরাজ চাঁন মিয়া। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ হত্যাকাণ্ডের পর বিশেষ টিম গঠন করে দু’ঘন্টার মধ্যে ঘাতক জাকিরকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দা’টিও উদ্ধার করা হয়।

এসএস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর