হেফাজত আমীরকে হুশিয়ার

নারায়নগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ হেফাজতের আমীর ও ডিআইটি মসজিদের খতিব আবদুল আউয়ালকে হুশিয়ার করে দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ইসলামিক ফাউন্ডেশনের গভর্ণর ড. গোলাম মাওলা নকশেবন্দী। তিনি বলেছেন, হুশ রাইখো কথা বলার পূর্বে। বাংলাদেশ আফগানিস্তান না, পাকিস্তান না, তোমাদের স্বপ্ন কোনদিন বাস্তবায়ন হবেনা। ‘বাংলা হবে আফগান, আমরা হবো তালেবান’ জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলায় এগুলা চলবেনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একবার মাফ করেছে বলে বার বার মাফ করবে এটা ভেবোনা।

তিনি আরো বলেন, ইসলাম শান্তির ধর্ম কিন্তু এই ধর্মকে ব্যাবহার করে হেফাজত, জামায়াত, ওহাবী ফেরকার নামধারী মৌলভলীরা নবী ওলীর দুশমনি করছে। যারা ৫মে শাপলা চত্বরে সরকার বিরোধী আন্দোলন করলো জ্বালাও পোড়াও করলো কীভাবে তারা নারায়ণগঞ্জের জমিনে ওয়াজ করার পারমিশন পায়। তাদেরকে কারা প্রতিষ্ঠিত করতে চায় এই নারায়ণগঞ্জের জমিনে। মূলত এরাই জঙ্গীবাদের মদদদাতা যাকাত ফেতরা আর এতিমের টাকা মেরে খেতে খেতে এদের কুরআন হাদীস নিয়ে পড়ার সময় নাই।

২৬মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় ও জীবিত মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া কামনায় বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত বন্দর থানার উদ্যোগে ওয়াজ ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী (মাঃজিঃআঃ) পীর সাহেব-গাছতলা দরবার শরীফ।

সময়বাংলা/আইসা

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন