১৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মাদক’সহ গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ১৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো: সাগর পরেশ পলাশ (২৭) তার অপর দুই সহযোগী আসামি মাদকদ্রব্য’সহ গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত সাগর বাঞ্ছারামপুর পৌরসভার বর্তমান কমিশনার সফিউল ইসলাম-এর পুত্র।

সাগর’সহ তার সহযোগী বাঞ্ছারামপুর থানার পোড়াকান্দা গ্রামের হামিদ মিয়ার পুত্র মো: হাবিব (২৭), বড় কান্দাপাড়া গ্রামের শাহজাহানের পুত্র মো: হাসান মিয়া (২৭)’কে রোববার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিক্তিতে বাঞ্ছারামপুর পৌর এলাকা হতে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার ওসি (তদন্ত) মোঃ সাব্বির রহমানের নেতৃত্বে থানার একটি চৌকস টিম গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিশেষ কায়দায় লুকায়িত হতে ৪৪ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা সেবনে ব্যবহৃত ২শ’ পিস ফুয়েল পেপার, ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের নগদ ১৮ হাজার ১শ’ ১০ টাকা ও ২টি মোবাইল ফোন পুলিশ উদ্ধার করে।

বাঞ্ছারামপুর থানার ওসি(তদন্ত) মোঃ সাব্বির রহমান জানান গ্রেফতারকৃত সাগর ঢাকা গুলশান থানার মামলা নং-০৩(৫)১১ এর একটি অস্ত্র মামলার ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিল। এছাড়া সাগরের বিরুদ্ধে বাঞ্ছারামপুর, ঢাকার গুলশান ও কুমিল্লার চান্দিনা থানায় ৫টির অধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

ঢাকা, ডিসেম্বর ১৮(সময় বাংলা)/এএইচ

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর