বিজয় দিবস উদযাপন করেছে লেবানন তরুন লীগ

সময় বাংলা/লেবানন :

toron lige1লেবাননের দক্ষিনাঞ্চলের শহর সাইদার একটি কমিউনিট সেন্টারে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা এবং সাস্কৃতি অনুষ্ঠান করেছে লেবানন আওয়ামী তরুন লীগ। সুন্দর সুশৃংখল পরিবেশে উপস্থিতির সংখ্যা ছিল চোখে পড়ার মত। কানায় কানায় ভরে ঊঠেছিল কমিউনিটি প্রাঙ্গন।

আলোচনা সভায় সভার সভাপতিত্ব করেন লেবানন আওয়ামী তরুন লীগের সভাপতি হামিদুল ইসলাম আলামিন, সভায় প্রধান অতিথি ছিলেন বৈরুত দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার।

সভায় বিশেষ অতিথি ছিলে, লেবানন আওয়ামী লীগের উপদেষ্টা ও মুক্তিযোদ্ধা আলী আশরাফ ভূঁইয়া, প্রতিষ্ঠাতা সদস্য ওয়াহিদুল হক চৌঃ মুশেদ, ইসমাইল চৌঃ আরকাম, সিনিয়র নেতা জয়নুল আবেদীন, সিনিয়র নেতা আলী আকবর মোল্লা, দেলোয়ার হোসেন,সাইদা শাখা তরুন লীগের সাধারন সম্পাদক মাহমুদুল্লা সহ আরো সিনিয়র নেতৃবৃন্দ।

সভাটি পরিচালনা করেন লেবানন আওয়ামী তরুন লীগের সাধারন সম্পাদক সোহেল মিয়া।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলায়াত এবং মিলাদ ও দোয়া করা হয়, পরে জাতীয় সংগীত বাজানো হয়। জাতীয় সংগীতের মূর্ছনায় ভরে উঠে কমিউনিটি সেন্টারটি।

পৌর নির্বাচনে বাংলার জনগনকে নৌকা প্রতিকে ভোট দেবার আহবান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশর উন্নয়নের গতিকে আর বাড়াতে নৌকা প্রতিকের প্রার্থীদের নির্বাচিত করার কোন বিকল্প নেই। এছাড়া বাংলাদেশ সকল ক্ষেত্রে উন্নয়নের জন্য প্রধান মন্ত্রিকে বিশেষ ধন্যবাদ জানান।

টেলিফোনের মাধ্যমে প্রিন্স গোলাম ফারুক খন্দকার এমপি তার বক্তব্যে প্রবাস থেকে বাংলাদেশ সরকার কে সহযোগীতার আহবান জানান, এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং লেবানন আওয়ামী লীগ ও তরুন লীগকেও ধন্যবাদ জানান।

টেলিফোনে আরো বক্তব্য রাখেন,র আ ম ওবায়দুর মোক্তার চৌঃ এমপি।toron lige

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত বলেন, তরুনরাই হচ্ছে সমাজের মেরুদন্ড,তাই তরুন লীগকে বিশেষ ধন্যবাদ জানান এমন একটি বিজয়ের অনুষ্ঠান উপহার দেবার জন্য। তিনি সকল প্রবাসিদের বাংলাদেশের ভাবমূর্তি লেবানেন অক্ষুন্ন রাখতে আরো সচেতন হবার আহবান জানান।

সভা শেষে স্থানীয় প্রবাসি শিল্পীরা দেশীয় গানের মনোগ্য সংস্কৃতি পরিবেশন করেন।IMG-20151229-WA0036

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন