মতিয়া ষড়যন্ত্রকারী: জেলা আওয়ামী লীগ

বিশেষ প্রতিনিধি/সময় বাংলা/শেরপুর :

matia_chowdhury_640x360_bbc_nocredit_110596কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীকে ষড়যন্ত্রকারী হিসেবে আখ্যায়িত করে শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক বলেছেন, আপনি বাইরে সৎ, শেরপুরে ষড়যন্ত্রকারী। আপনি শেরপুরে আসেন না, বাইরে থেকে কলকাঠি নাড়েন। আপনার বিমাতাসুলভ আচরণের কারণে শেরপুর উন্নয়ন বঞ্চিত হয়েছে। স্থানীয় রাজনীতিতে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে।

তিনি আরও বলেন, ১৮ বছর অনেক সহ্য করেছি, আর না । শেরপুরবাসী আপনাকে আর কলকাঠি নাড়তে দেবে না।

শুক্রবার বেলা ১২ টায় শেরপুর শহরের নিপুণ কমিউনিটি সেন্টারে পৌর নির্বাচনোত্তর  জেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

হুইপ আতিক বলেন, আওয়ামী লীগ সরকারী দল হলেও, এখানে মতিয়া চৌধুরীর কারণে নির্যাতিত দল হিসেবে কাজ করছে।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, পৌর নির্বাচনের দিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের গাড়ি থেকে নির্বাচন কমিশনের দেওয়া ষ্টিকার খুলে নিয়েছে পুলিশ। জেলা আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিনের বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দিয়েছে পুলিশ। কালিগঞ্জ এলাকায় পুলিশ ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তিনি বলেন, পুলিশকে এসব বিষয়ে প্রশ্ন করা হলে, তারা বলেন, উপরের নির্দেশ।

কে এই উপরের নির্দেশদাতা?  জানতে চান হুইপ আতিক।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পালের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে পৌর সভার নব নির্বাচিত মেয়র গোলাম কিবরিয়া লিটন বক্তব্য রাখেন। এসময় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন