ইজতেমা ময়দান থেকে ৪০ হকার আটক

সময় বাংলা,টঙ্গী:

greftarবিশ্ব ইজতেমার ময়দানের আশপাশ থেকে ৪০ জন হকারকে আটক করা হয়েছে।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, ইজতেমার ময়দানের আশপাশে বসে পসরা সাজিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন পণ্য ও খাদ্য সামগ্রী বিক্রির অভিযোগে ৪০ জন হকারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, টঙ্গীর তুরাগ তীরে আজ বাদ ফজর আমবয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে দাওয়াতে তাবলিগের ৫১তম বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। অর্ধশতাধিক দেশের কয়েক লাখ মুসল্লি ইজতেমা ময়দান ও এর আশপাশে অবস্থান নিয়েছেন। বয়ান, কারগুজারি, তাশকিল, তালিম, তিলাওয়াত, জিকির ও সালাতে ব্যস্ত সময় পার করছেন তারা। গাজীপুর স্বাস্থ্য বিভাগ, গাজীপুর সিটি করপোরেশন, ইবনে সিনা, টঙ্গী ওষুধ ব্যবসায়ী সমিতি, আবেদা মেমোরিয়াল প্রাইভেট হাসপাতাল, সিকেডি অ্যান্ড ইউরোলজিস্ট হসপিটাল, যমুনা ব্যাংক ফাউন্ডেশন, ইসলামিক ফাউন্ডেশন, নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল, স্বাস্থ্য অধিদফতর চিকিৎসা কেন্দ্রসহ বিভিন্ন প্রতিষ্ঠান মুসল্লিদের সেবা দিতে ময়দানের আশপাশে ৫৪টি ফ্রি মেডিকেল ক্যাম্প বসিয়েছে।

বিশ্ব ইজতেমায় আসা মুসল্লিদের সার্বক্ষণিক চিকিৎসাসেবা দিতে জেলা স্বাস্থ্য বিভাগ সব চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের ছুটি বাতিল করেছে। টঙ্গী সরকারি হাসপাতাল ১শ’ শয্যায় উন্নীত করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন