পর্তুগালে বিপিএলের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিলন মেলা

লিবসন,পর্তুগাল :

libson picবেশ কিছু দিন আগের কথা, যা এক কথায় একেই বলে টি-টোয়েন্টির ফাইনাল। প্রতিটি বলে বলে ছড়িয়ে থাকবে উত্তেজনা এবং শ্বাসরুদ্ধকর পরিবেশ। নাটকের চেয়েও নাটকীয়। ক্লাইমেক্স আর অ্যান্টি ক্লাইমেক্সে ভরপুর সেই নাটকীয়তা। যার শেষ হাসি বিপিএলের তৃতীয় আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা। পর্তুগালের রাজধানী লিসবনের বাঙ্গালী অধ্যুষিত মেট্রো ইন্তেদেন্তর কেন্দ্রস্থল রিয়া দা ইন্ডিয়া বাংলা রেষ্টুরেন্টে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতির মধ্য দিয়ে ১৯ই জানুয়ারি বিপিএল এর তৃতীয় আসরের কুমিল্লা ভিক্টোরিয়ান্স শিরোপা জয়ী হওয়াই পর্তুগালের প্রবাসী আমরা কুমিল্লা বাসী এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফোরামের আয়োজনে জমকলো এক অনুষ্টান ও নৈশভোজ অনুষ্টিত হয়। বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব জনাব সোয়েব মিয়ার সভাপতিত্বে এবং তরুন ব্যাবসায়ী মোহাম্মদ রাসেলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন পর্তুগালের রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক সংগঠনের নেত্রীবৃন্দ অলিউর রহমান চৌধুরির, রাফিক উল্ল্যা, রানা তাসলিম উদ্দিন, সোলেমান মিয়া, ফরহাদ মিয়া, নুর নবী, আবুল কালাম আজাদ, মোহাম্মদ মহসিন, শওকত ওসমান, শাহ জাহান, এম.এ খালেক, কবি কামাল আহমেদ, মজিবুর মোল্লা, ইউসুফ তালুকদার, মিজানুর রহমান, কামাল আহমেদ, নজরুল ইসলাম সুমন সহ প্রমুখ। উক্ত অনু্ষ্ঠানের শুরুতে ভিডিও কনফারেন্সে যোগ দিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্রাঞ্চাইজি মালিক নাফিসা কামাল। তিনি বলেন সুদূর পর্তুগালের প্রবাস থেকে আপনাদের ভালবাসা এবং আমাদেরকে সমর্থন দেওয়ার জন্য এই জয় শুধু কুমিল্লার বাসীদেরকে নয় প্রবাসে ছড়িয়ে ছিটে থাকা সকল প্রবাসীদের প্রতি উৎসর্গ করতে চাই। আমরা বলেছিলাম আমাদের যাত্রা শুরু হয়েছে কুমিল্লা থেকে, এখন আমি এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সকলে আজ খুশি যে প্রবাসে থেকেও আপনাদের সমর্থন এবং ভালোবাসায় আমরা শিরোপা জিতেই কুমিল্লা ফিরেছি।

এছাড়াও পর্তুগালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স সমর্থক ফোরামের পক্ষ থেকে বক্তারা বিশেষভাবে মাশরাফি পারফরম্যান্সে এবং তিনি যে ভাবে দলটিকে একটি পরিবারের মত করে গড়ে তুলেছেন, মাঠে এবং মাঠের বাইরে সকলকে উজ্জীবিত করে রেখেছেন, তার এই ত্যাগ, পরিশ্রমের জন্য তাকে আমার পর্তুগাল কুমিল্লা ভিক্টোরিয়ান্স সমর্থক ফোরামের অন্তঃস্থল থেকে কৃ্তজ্ঞতা জানাই। সেই সাথে আমাদের দলকে এত ভালবাসা ও সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি।liobson pic2

এছাড়াও উক্ত অনুষ্টানে উপস্হিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স সমর্থক ফোরাম পর্তুগাল সংগঠনের মোহাম্মদ আলো, মোহাম্মদ স্বপন, মোহাম্মদ বিল্লাল রেজা, মোহাম্মদ ফরহাদ রেজা, ফারুক কাদীর, মোহাম্মদ ইসলাম, মোহাম্মদ আসাদ, সোয়েব ভূঁঞা, মোহাম্মদ শাওন, শাহ আলম, মোহাম্মদ জিল্লু, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ কবীর, আমীর হোসেন, নজরুল ইসলাম, মজিবুল হক, মোহাম্মদ তারেক।

উক্ত অনুষ্টানের মিডিয়া পাটনার হিসেবে ছিল বাংলাদেশের ঢাকা থেকে প্রকাশিত পাক্ষিক ম্যাগাজিন প্রবাস মেলা এবং দৈনিক কুমিল্লার কাগজ। এছাড়াও উপস্হিত ছিলেন পর্তুগাল বাংলা টিভির ও মিলিনিয়াম টিভির ব্যুরো প্রধান সালিম উদ্দিন, চ্যানেল আই পর্তুগালের প্রতিনিদি মোহাম্মেদ নুরুল্লাহ, দৈনিক মুক্ত বাংলা পর্তুগালের প্রতিনিধি মাহবুব সুয়েদ, আমাদের সোনাগাজী ও ফেনীর খবরের জহিরুল হক।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন