অভিনেত্রী হুমার সাথে সোহেল খানের গোঁপন সম্পর্ক ফাস : ডিভোর্স দিচ্ছে সীমা

সময় বাংলা, বিনোদন ডেস্ক :

12 sohel-homaবলিউডের হলটা কী? প্রত্যেক দিনই নতুন এক দম্পতির বিবাহবিচ্ছেদের খবর থাকছে পেজ থ্রিতে। মালাইকা-আরবাজের পর এ বার সম্ভাব্য ডিভোর্স লিস্টে উঠে এল আরও এক খান ভাইয়ের নাম। শোনা যাচ্ছে সোহেল এবং সীমা খানের দাম্পত্য বেশ টালমাটাল। আগামী কয়েক দিনের মধ্যেই তাঁরা নাকি ডিভোর্সের ঘোষণা করবেন! বলি মহলের জল্পনা সোহেলের সঙ্গে অভিনেত্রী হুমা কুরেশির গোপন সম্পর্ক নাকি আর মেনে নিতে পারছেন না সোহেলের স্ত্রী সীমা। আর সে কারণেই এ বার ডিভোর্সের মতো চরম সিদ্ধান্ত নিয়ে সম্পর্ক শেষ করতে চাইছেন তিনি।

হুমা কুরেশির সঙ্গে বলি অভিনেতা সোহেল খানের সম্পর্ক নিয়ে ভালই জল্পনা চালু রয়েছে বলিউডে। মুম্বইয়ের নানা জায়গায় তাঁদের একসঙ্গে নাকি কয়েকবার দেখাও গিয়েছে। সলমন খানের গত জন্মদিনের পার্টিতেও নাকি ঘনিষ্ঠ ছিলেন সোহেল-হুমা!

যদিও সে খবরকে অস্বীকার করে সীমার দাবি করেছিলেন, সল্লু মিঞার জন্মদিনের পার্টিতে তাঁরা সপরিবারে হাজির ছিলেন। সেখানে প্রায় ৫০০ অতিথির মধ্যে হুমা ছিলেন না। তাই সোহেল-হুমার ঘনিষ্ঠতার খবর একেবারেই মিথ্যে।  

সীমা প্রকাশ্যে মুখ খোলার পর ওই সম্পর্ক নিয়ে টুইট করেছিলেন হুমাও। সেখানে মুম্বইয়ের এক সংবাদপত্রকে আক্রমণ করে নায়িকা লিখেছিলেন, সোহেল তাঁর বড় দাদার মতো। কোনও তথ্য যাচাই না করেই যা খুশি লিখে দেয় মিডিয়া।

তবে এখন প্রশ্ন উঠছে সে দিন হুমার সঙ্গে সোহেলের সম্পর্ক অস্বীকার করলেও আজ কেন তার কারণেই বিচ্ছেদ চাইছেন সীমা? প্রকাশ্যে এ নিয়ে এখনও কেউ মুখ না খুললেও খান ভাইদের সংসারে যে ভাঙন ধরেছে তা স্বীকার করছেন নাম প্রকাশে অনিচ্ছুক বলিউডের একটা বড় অংশ। 

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন