ঠান্ডা জ্বরে লেবানন প্রবাসির মৃত্যু

ওয়াসীম আকরাম, লেবানন :

12 obaydul৩০শে জানুয়ারী শনিবার রাত ১২টায় হাসপাতাল এ চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন লেবানন প্রবাসি ওবায়দুল হক।
(ইন্নালিল্লাহে ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)

প্রত্যেক প্রবাসীর ন্যায় ওবায়দুল পরিবারের আশা পুরনের জন্য ৭ মাস আগে লেবানন এসেছিলেন। ঘরের খরচের জন্য ওবায়দুল সামান্য কিছু টাকা পাঠিয়েছিলেন তার পরিবারকে।  গত সপ্তাহে লেবাননের আবহাওয়ার খুব শীতল হয়। যার দরুন ওবায়দুল ঠান্ডায় জ্বরে আক্রান্ত হন,তার অবস্থা অবনতি দেখে তার বন্ধুরা তাকে হাসপাতালে ভর্তি করান। কিন্ত পৃথিবীর মায়া ছেড়ে না ফেরার পথে চির বিদায় নিয়ে চলে গেলেন ওবায়দুল।

তার অকাল মৃত্যুতে লেবাননে প্রবাসিদের মাঝে  শোকের ছাঁয়া নেমে আসে এবং তার আত্নার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তার মৃতদেহ যেন অতি শীঘ্র পরিবারের নিকট পৌছানো হয় বৈরুত দূতাবাসের নিকট সকল প্রবাসিরা এমন অনুরুধ জানিয়েছেন।

পাসপোর্টের সূত্র অনুযায়ী ওবায়দুল হকের বয়স হয়েছে ৪১ বছর। সে কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানার মনোহর গ্রামের শফিকুর রহমানে সন্তান। তার মায়ের নাম সাজেদা বেগম। এদিকে ওবায়দুলের এক বন্ধু জানিয়েছেন, বাংলাদেশে তার বাড়িতে মৃত্যুর সংবাদ শুনে তার আত্বীয় স্বজন সকলের গভীর কাঁন্নায় ভেঙ্গে পড়েন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন