নিউইয়র্কে ঢালিউডের ১৫তম আসর হবে বিশাল আয়োজন

32 press conসময় বাংলা ডেস্ক : নিউইয়র্কে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস-এর ১৫তম আসর হবে বিনোদন জগতে এক নতুন বিস্ফোরণের মতো। এই সময় ঢাকা শহর ফাঁকা করে নিউইয়র্ক চলে আসবেন ঢালিউডের অধিকাংশ জনপ্রিয় সুপার স্টার। সোমবার রাতে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে আয়োজিত এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন শো-টাইম মিউজিক অ্যান্ড প্লের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং বাংলাদেশের বাইরে সবচেয়ে বড় বিনোদনযজ্ঞের প্রাণপুরুষ আলমগীর খান আলম। এবারের ঢালিউড অ্যাওয়ার্ডস অনুষ্ঠিত হবে আগামী ২ এপ্রিল জ্যামাইকার ইয়র্ক কলেজের সুবিশাল পারফরমিং আর্টস সেন্টারে।
আলমগীর খান আলম এক প্রশ্নের জবাবে জানান, বাংলাদেশ এবং বহির্বিশ্ব মিলিয়ে আনুমানিক ৪০ জন তারকা ১৫তম ঢালিউডে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। ঢাকা থেকে আসা তারকাদের ভেতর থাকবেন চলচিত্রের শাকিব খান, অপু বিশ্বাস, অনন্ত জলিল, বর্ষা, মাহি ও পরীমণি, টিভি তারকা তিশা, সজল, সাজু খাদেম, বাঁধন, সুজানা জাফর, তানজিল তিশা, নিঝুম, রবিনা, চঞ্চল চৌধুরী, নওশিন ও পিয়া, সংগীত জগত থেকে আসবেন বাপ্পা মজুমদার, পার্থ বড়ুয়া, ইমরান, পরশি, শাহ্নাজ বেলী, শফি মণ্ডল এবং জনপ্রিয় চিরকুট ব্যান্ড। পাশাপাশি ঢালিউড এবং বলিউডের অনেক খ্যাতনামা নৃত্যশিল্পী এবং মডেলরা অংশ নেবেন বলেও জানা গেছে।
ঢালিউড অ্যাওয়ার্ডস-এর বিশেষ সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন ১৫তম ঢালিউডের টাইটেল স্পন্সর উৎসব ডটকম এবং হিলসাইড হোন্ডার কর্মকর্তা রায়হান জামান। তিনি তার বক্তব্যে বাংলাদেশের বাইরে আয়োজিত সবচে’ জনপ্রিয় এবং সর্বাধিক আলোচিত অনুষ্ঠানের সঙ্গে জড়িত থাকতে পেরে গর্বিত বলে জানান।
ঢালিউডের এই বিশেষ সংবাদ সম্মেলনে উত্তর আমেরিকার সবচেয়ে জনপ্রিয় বাঙালি সংগীত শিল্পী মাহবুব শাহ এবং সুপরিচিত ফ্যাশান গ্রুপ মাজিদস দিজায়ারের প্রধান মাজিদ হোসেন ও উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন