ভয় পাচ্ছেন শাহরুখ, আমির: সোনম কপূর

4216 sunom kapurসময় বাংলা ডেস্ক : এক সময় দিন শুরু থেকে শেষ পর্যন্ত যাঁর অনেক অনেক পোস্টে ভরে থাকত তাঁর ট্যুইটার অ্যাকাউন্ট। সেই শাহরুখ খান এখন সোশ্যাল মিডিয়ার থেকে তফাত্ রেখে চলছেন! আমিরও ইদানীং এড়িয়েই চলছেন মিডিয়া এবং সোশ্যাল মিডিয়াকে। এ বার শাহরুখ-আমিরের এই মৌনতার ব্যপারে মুখ খুললেন সোনম কপূর।

খুব সম্প্রতি একটি সাক্ষাত্কারে সোনম বলেন, “প্রত্যেকেরই নিজের মত প্রকাশের স্বাধীনতা থাকা উচিত। ইদানীং মানুষের অকারণ নেতিবাচক প্রতিক্রিয়ার কারণে নিজেদের মতামত প্রকাশে ভয় পাচ্ছেন শাহরুখ, আমির।”
সম্প্রতি অসহিষ্ণুতার বিষয়ে মুখ খোলায় বেশ বিপাকে পড়তে হয়েছে এই দুই সুপারস্টারকে। তাঁদের করা মন্তব্য ঘিরে দেশ জুড়ে বিতর্কের ঝড় ওঠে যা জাতীয় রাজনীতিকেও বেশ প্রভাবিত করে। অনেকেই মনে করছেন হয়তো এই কারণেই মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ার থেকে একটু তফাত্ রেখেই চলছেন দু’জন।
এর আগে নিজের ট্যুইটার অ্যাকাউন্ট স্ত্রী কিরণের ভয়ের কারণ জানাতে গিয়ে অসহিষ্ণুতা ইস্যুতে নাম জড়ায় আমিরের। ২০১৫-র শেষ লগ্নের সেই বিতর্ক এখনও পিছু ছাড়েনি আমিরকে। সেই সময়ও আমিরের পাশে দাঁড়িয়েছিলেন সোনম। আমিরকে সমর্থন জানিয়ে সোনম বলেন, “আমিরের মন্তব্য মোটেই অপ্রাসঙ্গিক নয়। ভারতে অসহিষ্ণুতা চিরদিনই ছিল। বিগত ষাট বছরে এ দেশ অনেক দাঙ্গার সাক্ষী থেকেছে। একই সঙ্গে দেশে নানা ধর্ম এবং ভাষাভাষির মানুষের শান্তিপূর্ণ সহাবস্থানও রয়েছে।”

এ বার শাহরুখের সোশ্যাল মিডিয়ার থেকে দূরে থাকার সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে আবার বলিউডের দুই সুপারস্টারের পাশে দাঁড়ালেন সোনম কপূর।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন