সিঙ্গাপুরে অনুষ্ঠিত হল বাংলার কন্ঠ ফুটবল টুর্নামেন্ট

class="_45m_ _2vxa" data-block="true" data-offset-key="77a4m-0-0">8216 singapur footballসময় বাংলা, সিঙ্গাপুর: ৭ই ফেব্রুয়ারি চাইনিজ নিউ ইয়ারের নাতিদীর্ঘ ছুটিতে বাংলাদেশি শ্রমজীবী অভিবাসীদের সাথে সিঙ্গাপুরের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় বাংলার কন্ঠ ফুটবল টুর্নামেন্ট।
দক্ষিণ-পূর্ব এশিয়ার বাঙালী অভিবাসীদের একমাত্র মুখপত্র বাংলার কন্ঠের দশ বছর পূর্তি উপলক্ষ্যে সিঙ্গাপুরের কোভান এম আর টির পাশের স্টেডিয়ামে আয়োজন করা হয় এই টুর্নামেন্ট।
বাংলাদেশি দুই দল ইয়াও পেং ইয়াম YPY, পেন্টা অসেন কনস্ট্রাকশন POC ও সিঙ্গাপুরের দুই দল BATMEN SPORTING CLUB , POWER PUFF BOY’S এই চারটি দলের সমন্বয়ে একের পর এক খেলার পরে ফাইনালে অংশগ্রহণ করেন বাংলাদেশী দুই দল YPY ও POC.
ফাইনালে YPY ৪- ১ গোলে POC কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
বিজয়ী ও রানার্স আপের মাঝে ট্রফি তুলে দেন সিঙ্গাপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ত্রিশা ওয়াং ও বাংলার কন্ঠ সদস্য ও নিউক্লিয়াস কবিতার প্রবর্তক সৈয়দুর রহমান লিটন।
খেলার সার্বিক ব্যবস্থাপনা ও পরিচালনা করেন বাংলার কন্ঠের সদস্য শরিফ উদ্দিন, মনির আহমদ, তারেক হাসান সহযোগিতায় ছিলেন YPY এর শামীম আহমেদ ও POC এর জিকু মোল্লা।
 
সম্প্রতি সিঙ্গাপুরে জঙ্গি তৎপরতার দায়ে ২৬ বাংলাদেশি কে দেশে ফেরত পাঠানোর উদ্বেগজনক পরিস্থিতিতে এই টুর্নামেন্ট সিঙ্গাপুর ও বাংলাদেশের মাঝে সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বাংলার কন্ঠ সম্পাদক এ কে মোহসীন মালহার।
সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন