একি!! সালমানের সাথে লেট নাইট ড্রাইভে ক্যাটরিনা!!!

12216 salmanসময় বাংলা ডেস্ক : তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে অনেক দিন হল। কিন্তু এখনও দু’জনেই একে অপরের সুসম্পর্ক বজায় রেখে চলেছেন এ কথাও প্রায় সকলেই জানেন। ওঁরা কাছাকাছি এলেই এখনও গুঞ্জন শুরু হয়ে যায় বলিউড মিডিয়ায়। হ্যাঁ সলমন-ক্যাটরিনার কথা বলছি।

সম্প্রতি রণবীর কপূরের সঙ্গেও ক্যাটরিনার ব্রেক আপ হয়ে গিয়েছে বলেই খবর বলিউড দুনিয়ায়। কিন্তু সলমন-ক্যাটরিনা কি আবার কাছাকাছি আসছেন? নিজেদের পুরনো সম্পর্ককে কি আবার জোড়া দিতে চাইছেন দু’জনে? খুব সম্প্রতি একটি ঘটনা সামনে আসতেই এই নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে বি-টাউনে।

বলিউডের একটি মিডিয়ার দাবি, সম্প্রতি মুম্বইয়ে ক্যাটরিনার নতুন ফিল্ম ‘ফিতুর’-এর প্রমোশনের সেটে আচমকাই হাজির হয়েছিলেন সলমন। স্টেজ ছেড়ে নেমে এসে সলমনের সঙ্গে একান্তে বেশ কিছু ক্ষণ কথাও বলেন ক্যাটরিনা। এখানেই শেষ নয়, এর অল্প সময় পরই ড্রাইভারকে গাড়ি নিয়ে চলে যেতে বলেন ক্যাটি। প্রমোশনের শুটিং শেষ হতেই সোজা সলমনের গাড়িতে গিয়ে ওঠেন তিনি।

বি-টাউনের ওই সূত্রের দাবি, এর পরই নাকি লেট নাইট লং ড্রাইভে নিজের এক্স-এর সঙ্গে বেরিয়ে যান ক্যাটি! ভ্যালেন্টাইন্স ডে-র আগে এই খবর সামনে আসতেই বলিউড দুনিয়ায় সলমন-ক্যাটরিনার অসংখ্য ভক্তরা বেশ খুশি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন