রাজধানীতে ১৪ দলের মানবন্ধন, যানজটে ভোগান্তি

>15216 manob bonসময় বাংলা,ঢাকা : চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজধানীর ১৩টি পয়েন্টে মানববন্ধন করছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।
 
গাবতলী থেকে যাত্রাবাড়ী পর্যন্ত মানববন্ধন কর্মসূচিতে অংশ নিতে বিকেল ৩টা থেকে রাজধানীর বিভিন্ন পয়েন্টে জড়ো হতে শুরু করে নেতাকর্মীরা। আনুষ্ঠানিকভাবে বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত চলবে এ মানববন্ধন। 
 
এদিকে মুক্তিযুদ্ধে শহীদদের সংখ্যা নিয়ে বিতর্কিত মন্তব্য এবং শহীদ বুদ্ধিজীবীদের কটূক্তি করার দায়ে তাদের শাস্তির দাবিতে আয়োজিত এ মানবন্ধনের কারণে সংশ্লিষ্ট এলাকায় সৃষ্টি হয়েছে ব্যাপক যানজট। ভোগান্তিতে পড়েছে কর্মজীবী মানুষেরা।
 
মানববন্ধন কর্মসূচি পালিত হচ্ছে- রাজধানীর গাবতলী, শ্যামলী, আসাদ গেট, ২৭নং রোড, রাসেল স্কয়ার, গ্রিন রোড, বসুন্ধরা, সোনারগাঁও হোটেল, শাহবাগ, মৎস্য ভবন, প্রেসক্লাব, পল্টন মোড়, নূর হোসেন স্কয়ার, বঙ্গবন্ধু স্কয়ার, গুলিস্থান পার্ক, ইত্তেফাক মোড়, রাজধানী মার্কেট, সায়েদাবাদ, যাত্রাবাড়ী চৌরাস্তা মোড়।
 
শাহবাগে আয়োজিত মানবন্ধনে অংশ নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ), হল সংসদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, স্বাধীনতা নার্সেস পরিষদ, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা কর্মচারী, ছাত্র-ছাত্রবৃন্দ, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয়,মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ।
 
মানববন্ধনের কর্মসূচির মধ্যে আরো রয়েছে- পাকিস্তানের বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র ও কূটনৈতিক শিষ্টাচার বহির্ভূত আচরণ এবং খালেদা জিয়ার বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র ও বিভিন্ন অপকর্ম’ এর প্রতিবাদ।
সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন