ব্যবসায়ীর স্বর্ণ ছিনতাইকালে এসআইসহ ২জনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

polish-সময় বাংলা, ঢাকা: এবার রাজধানীতে ব্যবসায়ীর কাছ থেকে স্বর্ণ ছিনিয়ে নেয়ার সময় আশরাফুল ইসলাম নামে বনানী থানার এক এসআইসহ দু’জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটককৃত অন্যজন হলেন, বিমান বাহিনী থেকে চাকরিচ্যুত সদস্য আবদুর রাজ্জাক। এসময় তাদের কাছ থেকে পাঁচটি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে।

সোমবার রাতে রাজধানীর বংশাল থানা এলাকায় এ ঘটনা ঘটে।

বংশাল থানা পুলিশ জানায়, রাত পৌনে ৯টার দিকে এক ব্যবসায়ীকে আলুবাজার মোড়ে পুলিশ পরিচয়ে পথরোধ করেন এসআই আশারফুল ইসলাম ও তার সহযোগী আবদুর রাজ্জাক। তাকে বলা হয়, তোর বিরুদ্ধে মামলা আছে। একপর্যায়ে ওই ব্যবসায়ীর কাছে থাকা স্বর্ণ ছিনিয়ে নেয়া হলে তার চিৎকার শুনে স্থানীয়রা দৌড়ে আসেন এবং দু’জনকে ধাওয়া করেন। একপর্যায় জনতা দু’জনকে ধরে ফেলেন এবং কিলঘুসি মারতে থাকেন। এ সময় ওই এলাকায় টহলরত পুলিশ সদস্যরা ছুটে আসেন এবং দু’জনকে আটক করে থানায় নিয়ে যান।

বংশাল থানার এসআই হেলাল উদ্দিন সাংবাদিকদের জানান, আশরাফুল বনানী থানার এসআই পরিচয় দিয়েছেন। রাজ্জাক নিজেকে বিমান বাহিনীর সদস্য বলে দাবি করেছেন।

তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি চাকরিচ্যুত বলে জানিয়েছেন। দু’জনের কাছ থেকে স্বর্ণের ৫টি বার উদ্ধার করা হয়েছে। ব্যবসায়ী পরিচয় দেয়া ব্যক্তিকেও থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন