ঝিনাইদহে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অপহরণকারী গুলিবিদ্ধ: অপহৃত ছাত্র উদ্ধার

18216 kidnapসময় বাংলা,ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপার হরিহরা গ্রামে কথিত বন্দুক যুদ্ধে এক অপহণকারী গুলিবিদ্ধ, অপহৃত কলেজ ছাত্র উদ্ধার ও পুলিশের দুই কনস্টেবল আহত হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে এঘটনা ঘটে। গুলিবিদ্ধ অপহরণকারী আশরাফুলকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শৈলকুপা থানার ওসি মহিবুল ইসলাম জানান, জেলার মহেশপুর উপজেলার লেবুতলা গ্রামের মৃত আসাদুল ইসলামের কলেজ পড়ুয়া ছেলে আরিফুল ইসলাম (২২) কে গত ১০ ফেব্রুয়ারী নিজ গ্রাম থেকে অপহরণ করা হয়। এরপর অপহরণকারীরা পরিবারের কাছে আড়াই লাখ টাকা চাঁদা দাবি করে। পরবর্তিতে বুধবার রাতে জেলার শৈলকুপা উপজেলার শহীদনগর বাজারের পাশের একটি বাড়িতে ৫০ হাজার টাকা নিয়ে আসতে বলে। এ বিষয়টি শৈলকুপা থানা পুলিশকে জানালে পুলিশ রাতেই ওই বাড়িটি ঘিরেফেলে অপহরণকারী আশরাফুলকে আটক করে এবং অপহৃত আরিফুল ইসলামকে উদ্ধার করে।

তাদেরকে নিয়ে শৈলকুপা থানায় আসার পথে রাত ৩ টার দিকে হরিহরা গ্রামের ইট ভাটার নিকট পৌছালে অপহরণকারীর সহযোগীরা তাকে ছিনিয়ে নেওয়া জন্য পুলিশকে লক্ষ করে গুলি চালায়। আশরাফুল পালানোর চেষ্টা করলে পুলিশ পাল্টা গুলি চালালে সে পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়। অপহরণকারী আশরাফুল শৈলকুপা উপজেলার নলখোলা গ্রামের হাকিম আলীর ছেলে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন