আজই ফাইনাল নিশ্চিত করতে চায় বাংলাদেশ

bd crসময় বাংলা, খেলাধুলা ডেস্ক : ফাইনাল নিশ্চিত করার লক্ষ্য নিয়ে এশিয়ায় কাপ টি-টোয়েন্টির খেলায় আজ সন্ধ্যায় পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ। ওদিকে ফাইনালের আশা টিকিয়ে রাখতে পাকিস্তানের জন্য জয় ছাড়া আর কোনো বিকল্প নেই। সব মিলিয়ে টুর্নামেন্টের লীগ পর্বের আজকের ম্যাচটি বাংলাদেশের জন্য অলিখিত এক সেমিফাইনালে পরিণত হয়েছে।

ভারত এরই মধ্যে তিনটি ম্যাচ জিতে ছয় পয়েন্ট নিয়ে ফাইনাল নিশ্চিত করে ফেলেছে। আর বাংলাদেশ যদি আজকের ম্যাচে জিতে যায় তাহলে তাদেরও সমান সংখ্যক পয়েন্ট হবে। আজকের ম্যাচ যদি বাংলাদেশ জিতে যায় তাহলে ফাইনালের আগে লীগ পর্বের বাকি ম্যাচ দুটি একেবারেই গুরুত্ব হারিয়ে ফেলবে।

চোটের কারণে আজকের ম্যাচে খেলবেন না তারকা পেসার মুস্তাফিজুর রহমান। তাকে এই টুর্নামেন্টের আর কোনো ম্যাচেই খেলানো হবে না বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এদিকে, দলে প্রবেশ করেছেন ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল। সন্তানসম্ভবা স্ত্রীকে সময় দেয়ার জন্য এই টুর্নামেন্টের প্রথম তিনটি ম্যাচ তিনি দলের বাইরে ছিলেন। থাইল্যান্ডের হাসপাতালে তার স্ত্রী একটি ছেলে সন্তান প্রসব করবার পরই তামিম দেশে ফিরে এসে দলে যোগ দেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন