নিজেকে নির্দোষ দাবি করলেন লেবানন প্রবাসি সুফিয়া আক্তার বেবি

bbbbবৈরুত, লেবানন : গত ৭ জানুয়ারী “লেবাননে ভিসা কেলেঙ্কারিতে কনস্যুলার”  শিরনামে একটি সংবাদ প্রচার হয়। যে সংবাদে কনস্যুলার শিকদার মোহাম্মদ আশরাফের সহযোগী হিসেবে লেবানন প্রবাসি সুফিয়া আক্তার বেবির নাম আসে। সেই অভিযোগে তিনি অভিযুক্ত নন এবং তিনি সম্পুর্ন নির্দোষ বলে দাবি করেন সুফিয়া আক্তার বেবি। সাংবাদিকের সাথে স্বাক্ষাত কালে এমনটি দাবি করেন তিনি।

তিনি জানান, তিনি নিজের ব্যক্তিগত কাজে বাংলাদেশ ট্রাভেল করেন মালিকের নিকট থেকে ছুটি নিয়ে। তিনি বাংলাদেশে যাবার পর এমন সংবাদ অনলাইন পত্রিকায় দেখতে পান, আর তার কিছু দিন পরেই তিনি লেবানন চলে আসেন। তার দাবি আমি যদি লেবানন থেকে পালিয়ে যেতাম তাহলে আবার কিভাবে ফিরে আসলাম।

তিনি জানান, কনস্যুলার শিকদার মোহাম্মদ আশরাফের সাথে তার কোন ব্যক্তিগত সম্পর্ক নেই, তার ছেলে দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূতের সেক্রেটারী সেই হিসেবে তার কনস্যুলারের সাথে যতটুকু সম্পর্ক।

সুফিয়া আক্তার বেবি আরো জানান, তিনি লেবানন বহু বছর ধরে বসবাস করেন কিন্তু দালালি নামক ঘাতক ব্যবসা তিনি করেন না, তিনি কখনো লেবানন আসার নাম করে কাউকে ঠকাননি। কেউ হয়ত শত্রুতার বশবতি হয়ে তার নামটি সাংবাদিকদের নিকট দিয়ে থাকতে পারে। কিন্ত কেন তার নামে এমনিটি করতে পারে এবিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান সুফিয়া আক্তার বেবি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন