ইসির বুলেট বিএনপি নাকি আ.লীগের ভোট ডাকাতদের বুকে যাবে: প্রশ্ন মাহবুবের

mmm_119017সময় বাংলা, ঢাকা: ‘ইউপি নির্বাচনে শেষ বুলেটটি থাকা পর্যন্ত এর ব্যবহার করতে হবে’ প্রশাসনের প্রতি প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহমদের এমন নির্দেশের বিষয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব বলেন, এই বুলেটটি কার বুকে যাবে? বিএনপির বুকে, নাকি আওয়ামী ভোট ডাকাতদের বুকে?

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ প্রশ্ন তুলেন।

ইউপি নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনী সংখ্যা কমিয়ে দেয়া হবে বলে ইসির সিদ্ধান্তের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী সন্ত্রাসীরা যাতে নির্বিঘেœ ভোট ডাকাতি করতে পারে সে জন্যই তারা এমন সিদ্ধান্ত নিয়েছে।

বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না জেনেও বিএনপির নির্বাচনে আসার কারণ প্রসঙ্গে তিনি বলেন, আমরা নির্বাচনে গিয়ে তৃণমূলের নেতা-কর্মী ও বিশ্ববাসীকে দেখাতে চাই এই আওয়ামী লীগ কি ভয়ানক দল। আর তখন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে যে আন্দোলনের ডাক আসবে তাতে তৃণমূলের জনগণ স্বতঃস্ফুর্তভাবে ঝাপিয়ে পড়বে।

তিনি বলেন, দেশে বর্তমানে একটিই সমস্যা আর তা হলো ক্ষমতাসীন নেত্রী শেখ হাসিনার স্বৈরাচারী আচরণ। হাসিনার একটি নীতি হচ্ছে যে কোনো মূল্যে ক্ষমতায় থাকতেই হবে। কিন্তু তিনি জানেন না জোর করে ক্ষমতায় থাকলে জনগণের ধিক্কার নিয়ে বিদায় নিতে হবে। তখন আওয়ামী লীগের পরিণতি হবে মুসলিম লীগের মত ভয়াবহ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন