পাবনায় আ’লীগের দুই প্রার্থীর মধ্যে গোলাগুলি: ৬ গুলিবিদ্ধসহ আহত ২০

pabna mapবিশেষ প্রতিনিধি, পাবনা: পাবনার বেড়ায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী কোরবান আলী সরদার ও তার কর্মী সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী নাসির হোসেন ও জুলহাস উদ্দিনের কর্মী ও সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ৬জন গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার ঢালারচর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ঢালার চর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কোরবান আলী সরদার রয়েছেন।

আহতদের মধ্যে গুলিবিদ্ধ ছয়জনের অবস্থা গুরুতর। তারা হলেন, কালাম ফকির (৪০), পাশান শেখ (৪৪), সালাম (৫২), অহেদ আলী (৬০),গোলাম খা (৫৫) ও মাহাতাব (২২)। তাদেরকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

কোরবান আলী সরদার জানান, বৃহস্পতিবার প্রতীক বরাদ্দের পর থেকেই পাবনা-২ আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর সমর্থনপুষ্ট নাসির হোসেন ও জুলহাস উদ্দিনের ক্যাডাররা বন্দুক, কাটা রাইফেল ও ধারালো অস্ত্র নিয়ে মহড়া দিতে থাকে। এক পর্যায় রাত ১১ টার সময় ঢালার চরের সিদ্দিক মোড়ের তারা আমাদের অফিসে হামলা ও গুলি চালায়।

এ ঘটনায় আমিনপুর থানায় কোরবান আলী সরদার বাদী হয়ে ঢালারচর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাসির হোসেন ও আওয়ামী লীগ নেতা জুলহাস আলীসহ অজ্ঞাত ২৫/৩০ জনকে আসামি করে আমিনপুর থানায় মামলা দায়ের করেছে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে গেছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন