ঝিনাইদহে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন

banijjo melaসময় বাংলা, ঝিনাইদহ : ঝিনাইদহ শহরের আরাপপুর নিউ একাডেমী স্কুল মাঠে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলা শুরু হয়েছে। সোমবার দুপুরে মেলার উদ্বোধন করেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই।

ঝিনাইদহ চেম্বার অব কমার্স এই মেলার আয়োজন করে। উদ্বোধনের সময় ঝিনাইদহের জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার আলতাফ হোসেন, জেলা পরিষদের প্রশাসক এড আব্দুল ওয়াদের জোয়ার্দ্দার, চেম্বারের সভাপতি মীর নাসির উদ্দীন, ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, ঝিনাইদহ নিউ একাডেমী স্কুলের সভাপতি আব্দুস সামাদ ও ঝিনাইদহ সিটি কলেজের অধ্যক্ষ বাদশা আলম উপস্থিত ছিলেন।

এ উপলক্ষ্যে এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল হাই এমপি বলেন, শিল্প ও বানিজ্য মেলার মাধ্যমে ঝিনাইদহ জেলার প্রতি উদ্যেক্তরা আকৃষ্ট হবেন। তিনি বেশি বেশি করে বিনিয়োগ করে ঝিনাইদহ জেলাকে সমৃদ্ধির লক্ষ্যে নিয়ে যাওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। মেলার আয়োজন নিয়ে ঝিনাইদহ চেম্বারের সভাপতি মীর নাসির উদ্দীন জানান জেলার শিল্প বানিজ্য প্রসারে এই মেলার আয়োজন করা হয়েছে। মেলায় দেশের বিভিন্ন স্থান থেকে উন্নত পন্য দিয়ে সাজানো ৯০টি স্টল স্থান পেয়েছে। প্রথম দিনেই ক্রেতা ও দর্শনার্থীদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। 

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন