সিঙ্গাইরে আওয়ামীলীগ নেতা টুটুলের ঈদ সামগ্রী বিতরণ

মো: মোবারক হোসেন, স্টাফ রিপোর্টার সময় বাংলা: মানিকগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করার পর এবার অসহায় দরিদ্রদের ঈদ সামগ্রী দিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক দেওয়ান শফিউল আরেফিন টুটুল। গত বুধবার টুটুলের দেয়া ঈদ সামগ্রী জেলার সিঙ্গাইর পৌরসভার সমাজের সুবিধা বঞ্চিত মানুষের হাতে তুলে দেয়া হয়।

জানাযায়, দেওয়ান শফিউল আরেফিন টুটুল প্রধানমন্ত্রীর নির্দেশ ও সামাজিক দায়বদ্ধতা থেকে সিঙ্গাইর উপজেলা ও হরিরামপুর উপজেলাসহ জেলার বন্যাকবলিত ভানবাসী মানুষের মাঝে মাসব্যাপী ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রী দেয়ার পর আসন্ন পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে সমাজের সুবিধা বঞ্চিত দারিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নেন তিনি। এরই পরিপ্রেক্ষিতে গত বুধবার সিঙ্গাইর পৌরসভায় অবস্থিত দুটি সরকারী আবাসন প্রকল্পের সকল বাসিন্দাসহ পৌর এলাকার বিভিন্ন পাড়া মহল্লার নিন্মবৃত্ত গরীব মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। দেওয়ান শফিউল আরেফিন টটুলের পক্ষে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট লুৎফর রহমান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল সমাজের অবহেলিত ও সুবিধা বঞ্চিত লোকদের হাতে ঈদ সামগ্রী হিসেবে পোলার চাউল, সেমাই, চিনি, দুধ ও তেল তুলেদেন।

ইঞ্জিনিয়ার উজ্জলের মধ্য-সিঙ্গাইরস্থ ব্যবসায়িক কার্যালয়ে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে পৌর কাউন্সিলর সামসুল ইসলাম, কামাল হোসেন, আওয়ামীলীগ নেতা মুন্না, স্বেচ্ছাসেকলীগ নেতা আফজাল হোসেন, ছাবের হোসেন ও মাসুদুর রহমান টিটুসহ উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন