জামিনের খবর শুনে খালেদাকে যে নামে ডাকলেন খালেদার সাবেক উপদেষ্টা

সময়বাংলা ডেস্ক: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে চার মাসের জন্য অন্তবর্তী জামিন দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার দুপুরে বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই জামিন আদেশ দেন। এদিকে খালেদা জিয়ার জামিনের খবর শুনে উল্লাসে মেতে উঠেছেন বিএনপির নেতাকর্মীরা। তাদের মধ্যে বেগম খালেদা জিয়ার সাবেক বৈদেশিক উপদেষ্টা এবং বিএনপির বিশেষ দূত জাহিদ এফ সরদার সাদী হলেন অন্যতম।

তিনি নিজের ফেসবুক পেইজে এ বিষয়ে পোস্ট দিতে গিয়ে লিখেছেন, ‘‘আলহামদুলিল্লাহ! ‘দেশমাতার জামিন হয়েছে’ জিয়া অরফানেজ ট্রাস্ট সংক্রান্ত মামলায় চারমাসের জামিন পেয়েছেন ‘গনতন্ত্রের মা’ বেগম খালেদা জিয়া।

উল্লেখ্য,গত ৮ ফেব্রুয়ারি ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক আখতারুজ্জামান সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেন।

আর এই মামলায় খালেদা জিয়ার ছেলে তারেক রহমান, মাগুরার বিএনপির সাবেক সাংসদ কাজী সালিমুল হক কামাল, সাবেক মুখ্য সচিব কামাল উদ্দিন সিদ্দিকী, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগনে মমিনুর রহমানকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দেন আদালত। সেই সাথে খালেদা তারেকসহ সবাইকে মোট ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা ৮০ পয়সা জরিমানা করা হয়।

 

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন