১৯ মার্চ ঢাকায় ফের জনসভার ঘোষণা বিএনপির

সময় বাংলা, ঢাকা: খালেদা জিয়ার মুক্তির দাবিতে পূর্ব ঘোষিত জনসভার অনুমতি না পেয়ে আবারো রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করার তারিখ ঘোষণা করছে বিএনপি। একই দাবিতে আগামী ১৯ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করতে চায় দলটি।

সোমবার সকালে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজকে আমাদের জনসভার অনুমতি না দেওয়ার আমরা তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানাই। আর জনসভা করতে না দেয়ার জন্য আমরা কোন প্রতিবাদ কর্মসূচি দেবো না। আমরা ব্যতিক্রম কর্মসূচি দিচ্ছি। আমরা আবারও আগামী ১৯ মার্চ পুনরায় সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির উদ্যোগে জনসভা অনুষ্ঠানের ঘোষনা করছি। আমি আশা করছি, যথাযথ কর্তৃপক্ষ এ ব্যাপারে ইতিবাচক পদক্ষেপ গ্রহণ করবে। আর জনসভার অনুমতির জন্য আমরা আবারও আবেদন করবো।

তিনি জানান, আগামী ১৫ মার্চ চট্টগ্রাম, ২৪ মার্চ বরিশাল ও ৩১ মার্চ রাজশাজীতে বিএনপি সমাবেশ করতে চায়। এর জন্য আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি। আর আমরা আশা করছি, সরকার সমাবেশের করতে আমাদের সহযোগিতা করবে।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালি, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ আযম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

সময় বাংলা/আইসা

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর